ভিডিও করতে ১৬০ ফুট উঁচুতে উঠে পড়ে গেলেন টিকটক স্টার, ভিডিও ভাইরাল

ঢাকা, শুক্রবার   ২৪ সেপ্টেম্বর ২০২১,   আশ্বিন ১০ ১৪২৮,   ১৫ সফর ১৪৪৩

ভিডিও করতে ১৬০ ফুট উঁচুতে উঠে পড়ে গেলেন টিকটক স্টার, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৪৯ ৩১ জুলাই ২০২১  

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

ভিডিও করতে ১৬০ ফুট উঁচু ক্রেনে উঠে সেখান থেকে ছিটকে পড়ে মাত্র ২৩ বছর বয়সে মর্মান্তিক মৃত্যু হল জনপ্রিয় টিকটক স্টার তরুণীর।

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮-এর এক প্রতিবেদনে জানা গেছে, টিকটকে কনটেন্ট ক্রিয়েটার হিসেবে চীনের বাসিন্দা জাও কুমেইয়ের জনপ্রিয়তা ছিল আকাশছোঁয়া। লক্ষাধিক ফলোয়ার রয়েছে একাউন্টে। পেশায় ক্রেন অপারেটর ছিলেন এই টিকটক স্টার তরুনী। ভিডিও রেকর্ড করার সময় নিজেকে সামলাতে পারেননি নিজেকে। মৃত্যুর সময়ও তার হাতে মোবাইল ধরা ছিল আর তাতে চলছিল লাইভ স্ট্রিমিং।

প্রত্যক্ষদর্শী একজন বলেন, জাও যখন পড়ে যায় তখন তার হাতে মোবাইল ধরা ছিল। সন্ধ্যা হয়ে জাওয়ায় তার সহকর্মীরা অনেকেই বাড়ি চলে গিয়েছিলে। আর ভিডিও করার জন্য সম্ভবত থেকে গিয়েছিলেন জাও।

জানা গেছে, জাওকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও, তার দেহে প্রাণ ছিল না। এরপর পরিবারের পক্ষ থেকে মৃত্যু নিশ্চিত করা হয়।

সোশ্যাল মিডিয়ায় সেই মর্মান্তিক ভিডিওটি ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, পড়ে যাওয়ার ঠিক আগের মুহূর্তে ভিডিওতে রয়েছেন জাও। তারপরের মুহূর্তেই পরে যাচ্ছেন তিনি। এবং তারপর সেই ভিডিও আবছা হয়ে যায়।
 
উল্লেখ্য, দুই সন্তানের মা জাও একটি টিকটক একাউন্ট থেকে দৈনন্দিন জীবনের নানা কাজ ভিডিও আকারে তুলে ধরতো। তার নাচের ভিডিওতেও লাখ লাখ সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী বাহবা দিতেন। তার মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই সকলে মুষড়ে পড়েন তার ফ্যানরা।

দেখুন ভিডিও-

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ