পুলিশের পোশাকে দুর্দান্ত নাচ দুই যুবতীর

ঢাকা, বুধবার   ০৪ আগস্ট ২০২১,   শ্রাবণ ২০ ১৪২৮,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪২

পুলিশের পোশাকে দুর্দান্ত নাচ দুই যুবতীর

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩৫ ২২ জুলাই ২০২১  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বর্তমানে পৃথিবীতে সবথেকে সহজ ও বড় মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। আজকাল সোশ্যাল মিডিয়ার বদৌলতে পৃথিবীর কোনায় কোনায় ঘটে যাওয়া ঘটনাগুলোরও পরিচয় আমরা পাই।

এমনকি অনেক মানুষ আছেন যাদের প্রতিভা থাকা সত্ত্বেও সুযোগের অভাবে তারা যোগ্য সম্মান পান না, তারাও সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে তাদের প্রতিভাকে প্রদর্শন করতে পারছে।

সম্প্রতি ভাইরাল হয়েছে এমনই একটি ভিডিও যেখানে দেখা যাচ্ছে দুই লেডি পুলিশ অফিসার মিউজিকের সাথে উত্তাল নাচ করছেন। দু’জনই সুনিপুণভাবে পারফর্ম করছেন।

ভিডিওটিতে মাঝে মাঝে তারা নানা রকম মজার ফানি অ্যাক্ট করেছেন, কখনোবা মজার ডায়লগ দিয়ে অভিনয় করে দেখিয়েছেন, সব মিলিয়ে কিছু সময়ের ভিডিওটি হয়ে গেছে জমজমাট।

তবে দুই পুলিশ অফিসারের এই রূপ দেখে বিস্মিত হয়ে গেছেন দর্শকরা। যদিও তারা তাদের প্রতিভার প্রশংসা করেছেন বারবার। ভিডিওটি পোস্ট করা হয়েছে দীপাংশু সিং নামে একজনের ইউটিউব চ্যানেল থেকে।

তবে আদৌ তারা আসল পুলিশ অফিসার কিনা সেই নিয়ে রয়েছে সন্দেহ। কারণ শেষে টিকটকের একাউন্টে ভাবিকা নামে এক অভিনেত্রীর অ্যাকাউন্ট দেখাচ্ছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় হয়ে গেছে ভাইরাল। কমেন্ট বক্সে সবাই তাদের প্রশংসা করেছেন।

ডেইলি বাংলাদেশ/মাহাদী