৪৬ বছর আগের হারানো আংটি খুঁজে পেলেন ফেসবুকে

ঢাকা, মঙ্গলবার   ১৫ জুন ২০২১,   আষাঢ় ১ ১৪২৮,   ০৩ জ্বিলকদ ১৪৪২

৪৬ বছর আগের হারানো আংটি খুঁজে পেলেন ফেসবুকে

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৯ ১১ জুন ২০২১   আপডেট: ১৬:৪৭ ১১ জুন ২০২১

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

হাইস্কুলের ছাত্রী থাকাকালে শখের আংটি হারিয়ে ফেলেছিলেন এক নারী। এরপর কেটে গেছে ৪৬ বছর। কখনো ভাবেননি আবার ফিরে পাবেন সেই আংটি। সম্প্রতি ফেসবুকে এক অপরিচিত ব্যক্তির মাধ্যমে ফিরে পেলেন সেটি।

খালিজ টাইমস’র এক প্রতিবেদন থেকে জানা গেছে, যুক্তরাষ্ট্রের মিশিগানের বাসিন্দা মেরি গাজাল-বিয়ার্ডস্লি ১৯৭৫ সালে ওই আংটি হারান। হাইস্কুলের পড়াশোনা শেষ করার পর হারিয়ে যায় ওই আংটি। সম্প্রতি ফেসবুকে ক্রিস নর্ড নামের এক ব্যক্তি মেরির ফেসবুকে একটি বার্তা পাঠান। সেখানে তিনি বলেন, আমার কাছে এমন একটা জিনিস আসে যেটা আপনার হতে পারে। পরে বার্তার সঙ্গে থাকা ছবিটি দেখে চমকে যান মেরি। ছবিটি তার ৪৬ বছর আগে হারিয়ে ফেলা আংটির।

আরো পড়ুন: চা দোকানির গল্পে জট খুললো পাঁচ বছর পুরনো ক্লু-লেস নাটকীয় খুনের রহস্য

এর আগে আংটির মালিককে খুঁজতে ওই আংটির ছবি তুলে ফেসবুকে পোস্ট করেছিলেন নর্ড। মুহূর্তে তা শেয়ার করে অনেক মানুষ। পরে মেরি যে স্কুলের ছাত্রী ছিলেন, সেই পাওয়ার ক্যাথলিক হাইস্কুলের পেজ থেকে পোস্ট করে জানানো হয় আংটিটি তাদের এক ছাত্রীর হতে পারে। স্কুল কর্তৃপক্ষের মাধ্যমেই মেরিকে খুঁজে পান নর্ড।

মেরি বলেন, আমি কৌতুহলী হয়ে ওই মেসেজ খুলি। যদিও আমি ভেবেছিলাম, হয়তো এটা স্প্যাম বা অন্য কিছু হবে। আংটি পাওয়ার পর মেরি তার স্কুলের ওই পোস্টের নিচে ধন্যবাদ জানিয়ে মন্তব্য করেছেন।

আরো পড়ুন: পাকিস্তানে টক-শোতে সাংসদের গালে চড় দিলেন বিরোধী দলের নেতা

উল্লেখ্য, নর্ডের ভাই ২০ বছর আগে ময়লা ফেলার জায়গায় থাকা এক বাক্সের ভেতরে আংটিটি পেয়েছিলেন। তখন থেকে আংটিটি নর্ডের কাছেই ছিল। সম্প্রতি সামাজিক মাধ্যম ব্যবহার করে আংটির মালিককে খুঁজে বের করার সিদ্ধান্ত নিয়েছিলেন নর্ড।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ