থুতু দিয়ে রুটি বানানো হচ্ছে হোটেলে, ভিডিও ভাইরাল

ঢাকা, মঙ্গলবার   ১৮ মে ২০২১,   জ্যৈষ্ঠ ৪ ১৪২৮,   ০৫ শাওয়াল ১৪৪২

থুতু দিয়ে রুটি বানানো হচ্ছে হোটেলে, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:২৯ ২০ মার্চ ২০২১  

ভিডিও থেকে সংগৃহীত

ভিডিও থেকে সংগৃহীত

আমরা কমবেশি সবাই হোটেল বা রেস্টুরেন্টে খাবার খেয়ে থাকি। তবে এসব খাবার পরিষ্কার-পরিচ্ছন্ন কিনা তা নিয়ে বহু সন্দেহ রয়েছে। এবার সেই সন্দেহ আরো প্রকট হয়ে উঠল।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন’র এক প্রতিবেদন থেকে জানা গেছে, সম্প্রতি এ সংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। যেখানে হোটেলের এক কর্মীকে থুতু ছিটিয়ে রুটি তৈরি করতে দেখা গেছে।

সম্প্রতি এমন ঘটনা ঘটেছে ভারতের পশ্চিম দিল্লির একটি খাবারে দোকানে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি রুটি বেলার পর সেটিতে থুতু ছিটিয়ে দিচ্ছে। তারপর তা চুলায় দিচ্ছেন। আর তার সহকর্মী আটা মেখে সাহায্য করছে।

এদিকে ভিডিওটি ভাইরাল হতেই তৎপরতা শুরু করে দিল্লি পুলিশ। ভিডিওর দুই ব্যক্তিকে চিহ্নিত করে এরইমধ্যে তাদের গ্রেফতার করা হয়েছে।

দিল্লি পুলিশের এক কর্মকর্তা জানান, অভিযুক্ত সাবি আনোয়ার ও ইব্রাহিম দু’জনই বিহারের কৃষ্ণগঞ্জের বাসিন্দা। আটার মধ্যে থুতু দিচ্ছে ইব্রাহিম। তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে দু’জনকেই গ্রেফতার করা হয়েছে। পাশাপাশি হোটেলের মালিক আমিরের বিরুদ্ধেও লিখিত অভিযোগ দায়ের হয়েছে।

তবে ভারতে এই ঘটনা এটাই প্রথমবার নয়। এর আগে মীরাটের এমনই একটি ঘটনা সামনে এসেছিল। থুতু ছিটিয়ে বিয়ের অনুষ্ঠানের রুটি তৈরি হচ্ছিল সেখানে।

ভিডিওটি দেখতে <<এখানে>> ক্লিক করুন।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ