রেস্টুরেন্ট কর্মীর উপর একসঙ্গে ঝাঁপিয়ে পড়লেন ৪ নারী, ভিডিও ভাইরাল

ঢাকা, মঙ্গলবার   ০৩ আগস্ট ২০২১,   শ্রাবণ ১৯ ১৪২৮,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪২

রেস্টুরেন্ট কর্মীর উপর একসঙ্গে ঝাঁপিয়ে পড়লেন ৪ নারী, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১০ ১৯ মার্চ ২০২১   আপডেট: ১৮:১৩ ১৯ মার্চ ২০২১

ভিডিও থেকে সংগৃহীত

ভিডিও থেকে সংগৃহীত

রেস্টুরেন্টের এক কর্মীকে একসঙ্গে মিলে আক্রমণ করছেন ৪ নারী। সম্প্রতি এমনই এক নাটকীয় ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগমাধ্যমে।

জানা গেছে, ভিডিওটি আমেরিকার ফ্লোরিডার। পাম বিচ কাউন্টি শেরিফের অফিসিয়াল পেজে শেয়ার হয়েছে ভিডিওটি। আর ওই ৪ নারীর বিরুদ্ধে টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। তাদের বিরুদ্ধে তদন্ত চলছে বলে জানিয়েছে সে দেশের পুলিশ।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, ফ্লোরিডার পাম বিচ কাউন্টির একটি রেস্টুরেন্টের ক্যাশ কাউন্টারের সামনে একটি গাড়ি দাঁড়িয়ে আছে। আর সেই গাড়ি থেকে এক নারী বেরিয়ে এসে কাউন্টারের সামনে দাঁড়ালেন। তিনি সম্ভবত কিছু খাবার অর্ডার করেছিলেন। আর এর দাম নিয়েই হয়তো ঝামেলার সূত্রপাত।

ভিডিওতে আরো দেখা যায়, রেস্টুরেন্টের কাউন্টারের ভিতরে থাকা কাউকে লক্ষ্য করে ঘুষি দিচ্ছেন ওই নারী। যদিও সেই কর্মীকে ভিডিওতে দেখা যাচ্ছিল না। আর ওই আক্রমণকারী নারীকে সাহায্য করতে গাড়ি থেকে একের পর এক আরো ৩ নারী বেরিয়ে আসেন। তারা এক সঙ্গে রেস্টুরেন্টের কাউন্টারের কর্মীকে আক্রমণ করতে থাকেন।

তবে ভিডিওতে দেখা না গেলেও জানা যায়, ওই ৪ নারী কাউন্টার থেকে টাকা ছিনতাই করে পালিয়ে যান। কাউন্টি শেরিফের টুইটার পেজে ভিডিওটি পোস্ট করে নেটাগরিকদের কাছে জানতে চাওয়া হয়েছে, কেউ ওই ৪ নারীকে চেনেন কিনা।

ভাইরাল হওয়া এই ভিডিওটি গত ১৭ মার্চ পোস্ট করা হয়েছে। এই পোস্টের উত্তরে এক নেটাগরিক আবার প্রশ্ন তুলেছেন, গাড়ির নম্বর প্লেট দেখে অভিযুক্তদের খুঁজে বার করা কী খুব কঠিন? তার উত্তরে প্রশাসনের এক মুখপাত্র লিখেছেন, তৎপরতার সঙ্গে তদন্ত চলছে।

ভিডিওটি দেখতে <<এখানে>> ক্লিক করুন।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ