নাক কেটে আরো সুন্দরী হতে চাওয়ার খেসারত দিলেন এই তারকা

ঢাকা, শনিবার   ১০ এপ্রিল ২০২১,   চৈত্র ২৮ ১৪২৭,   ২৬ শা'বান ১৪৪২

নাক কেটে আরো সুন্দরী হতে চাওয়ার খেসারত দিলেন এই তারকা

সোশ্যালমিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৪৫ ৬ ফেব্রুয়ারি ২০২১  

গাও লিউ

গাও লিউ

নিজের কাটা নাকের ছবি পোস্ট করে ভাইরাল হলেন একজন উঠতি তারকা। সম্প্রতি ওই তারকা চীনা সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ওয়েইবোতে মঙ্গলবার কাটা নাকের ছবি পোস্ট করেন।

বিবিসির প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, গাও লিউ নামের ওই অভিনেত্রী ও গায়িকা কসমেটিক সার্জারি করাতে গিয়ে এই পরিস্থিতির শিকার হন বলে জানিয়েছেন। 

লিও আরো জানান, অক্টোবরে তার এক বন্ধু গুয়াংঝাউতে তাকে এক প্লাস্টিক সার্জনের সঙ্গে আলাপ করিয়ে দেয়। নাকে একটা অস্ত্রোপচারের পর তার নাকের এরকম করুণ দশা হয়। তিনি ভেবেছিলেন নাকটা একটু ছোট করিয়ে নিলে তা তার ক্যারিয়ারের জন্য সুবিধাজনক হবে।

এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, আমি পরে টের পাই হাসপাতাল নাকে সার্জারি করার জন্য যথেষ্ট পারদর্শী নয়। তার নাকের মাথাটি কাটার পর সেটায় একটা কালো ক্ষত হয়ে গেছে। তার ৫০ লাখ ফলোয়ার রয়েছেন। তারা এই কাজটার নিন্দা করেছেন। 

চীনা সোশ্যাল মিডিয়ায় ভয়াবহ এই নাকের অবস্থার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এরপর সাধারণ মানুষ কসমেটিক সার্জারি নিয়ে শক্ত নিয়মবিধির দাবি করেছেন।

ওয়েইবোতে নিজের পোস্টে লেখেন একটা সার্জারি যা কয়েক ঘণ্টা ধরে চলেছিল তা এখন রাতের বিভীষিকা হয়েছে। একাধিকবার তার নাকে ইনফেকশন হয়েছে। তিনি লিখেছেন, ‘আমার নাকের আগাটা কালো থেকে আরও কালো হয়েছিল, আমার নাক এরকম ভয়ানক হয়ে গেছে।’ 

তিনি শেষে দুটি নাটকের জন্য সই করেছিলেন। নাকটি ঠিক করার জন্য ফের সার্জারি করতে হবে তবে সেটাও এক বছরের আগে সম্ভব নয়। কী করে এরকম ভয়ানক অস্ত্রোপচার হলো তা নিয়ে তিনি জানতে পারেননি। তবে তদন্ত চলছে।

ডেইলি বাংলাদেশ/জেএস