শাড়ি-স্যু-হুপে ‘গেন্দা ফুল’ গানের তালে নেচে ভাইরাল এষণা কুট্টি

ঢাকা, শুক্রবার   ৩০ অক্টোবর ২০২০,   কার্তিক ১৫ ১৪২৭,   ১২ রবিউল আউয়াল ১৪৪২

শাড়ি-স্যু-হুপে ‘গেন্দা ফুল’ গানের তালে নেচে ভাইরাল এষণা কুট্টি

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০৩ ২৬ সেপ্টেম্বর ২০২০   আপডেট: ২১:০৪ ২৬ সেপ্টেম্বর ২০২০

শাড়ি-স্যু-হুপে ‘গেন্দা ফুল’ গানের তালে নেচে ভাইরাল এষণা কুট্টি

শাড়ি-স্যু-হুপে ‘গেন্দা ফুল’ গানের তালে নেচে ভাইরাল এষণা কুট্টি

জনপ্রিয় র‌্যাপার বাদশার ‘গেন্দা ফুল’ গানের রিমেকে নেচে দর্শক মাতিয়েছিলেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। এরপর অনেক নামীদামি তারকা গানটির তালে নেচে ভাইরাল হয়েছেন। তবে সাড়া জাগানো ‘গেন্দা ফুল’ গানে হুপ ড্যান্সার এষণা কুট্টির নাচটা সবার থেকে ভিন্ন। নাচের সময় শাড়ি, স্পোর্টস স্যু পরে হুলা হুপের ব্যালেন্স রেখেছেন ২৪ বছর বয়সী দক্ষিণ ভারতীয় এই নারী। টুইটারে তার শেয়ার করা ভিডিওটি এখন ভাইরাল হয়েছে।

বৃহস্পতিবার টুইটারে পোস্ট করার পর ১.৫ মিলিয়নের অধিক নেটিজেন গানের ভিডিওটি দেখেছেন। কমেন্ট বক্সে ফলোয়াররা করছেন ভুরি ভুরি প্রশংসা। অনেকেই # শাড়িফ্লো লিখে নিজেদের শাড়ি পরে নাচের ভিডিও শেয়ার করছেন।

গত ২৫ সেপ্টেম্বর এষণার মা সাংবাদিক চিত্রা নারায়ণ মেয়ের ভিডিওটি টুইটারে শেয়ার করে লিখেছেন, ঘুম থেকে উঠার পর হোয়াটস অ্যাপে দেখি অনেকে আমাকে এষণার ভিডিওটি শেয়ার করেছেন। আমার মেয়ের সঙ্গে পরিচিত হয়ে নিন যে #শাড়িফ্লো ট্রেন্ড শুরু করেছে।

এষণা #শাড়িফ্লো ট্রেন্ড শুরু ব্যাপারে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, গত কয়েক মাস ধরেই ‘গেন্দা ফুল’ নামের গান নিয়ে ভিডিও বানানোর চিন্তা করছিলাম। শাড়িতে আবেদনময় ভিডিও তৈরি করার উদ্দেশ্য নয় বরং শাড়ি পরে আরাম ও আনন্দের সঙ্গে গানটি করা যায় তা ফুটিয়ে তোলা। আমাদের সংস্কৃতিতে অনেক ভাগ আছে। এমনকি শাড়ি পরার অনেক ধরনও রয়েছে। এ ট্রেন্ড গ্লোবাল আর্টে টুইস্ট আনতে পারে। 

২৪ বছর বয়সী এষণা কুট্টির ইনস্টাগ্রামে ফলোয়ার রয়েছে ৪০ হাজারের বেশি। এর আগেও তিনি তার কয়েকটি পোস্টে #শাড়িফ্লো লিখেছেন। এর আগে শাড়িতে হুপ নাচের ভিডিও শেয়ার করার জন্য তার ফলোয়ারদের অনুরোধ করেছেন এষণা।

>>ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন<<

ডেইলি বাংলাদেশ/এমকেএ