গেটের সামনে নারীর বিবস্ত্র-রক্তাক্ত লাশ পেলেন বাড়িওয়ালার ছেলে

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   ২১ আশ্বিন ১৪২৯,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

গেটের সামনে নারীর বিবস্ত্র-রক্তাক্ত লাশ পেলেন বাড়িওয়ালার ছেলে

রাজশাহী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৬ ৫ আগস্ট ২০২২  

লাশটি উদ্ধার করে পুলিশ

লাশটি উদ্ধার করে পুলিশ

রাজশাহীতে ভাড়া বাড়ির সামনে এক সৌদি প্রবাসীর স্ত্রীর বিবস্ত্র লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে নগরীর দাশপুকুর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহতের নাম রুপালি খাতুন। ২৫ বছর বয়সী রুপালি রাজশাহীর বাগমারা উপজেলার বাজিয়াকোলা গ্রামের হাসান আলীর মেয়ে। তার স্বামীর নাম হারুন অর রশিদ। তিনি নওগাঁর আত্রাই উপজেলার মির্জাপুর ভবানীপুর গ্রামের বাসিন্দা।

স্থানীয়দের বরাতে নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর আলম বলেন, দাশপকুর ডিসির মোড় এলাকায় মোসাদ্দেকুর রহমানের দ্বিতীয় তলায় ভাড়া থাকতেন রুপালি। তার কোনো সন্তান নেই। শুক্রবার ফজরের নামাজের জন্য অজু করতে বের হন বাড়ির মালিকের বড় ছেলে আবু বক্কর সিদ্দিক। এ সময় বাড়ির গেটের সামনে বিবস্ত্র ও রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে লোকজনদের খবর দেন। পরে বিষয়টি পুলিশে জানান বাড়ির মালিকের স্ত্রী লাভলী বেগম। এরপর সকালে লাশটি উদ্ধার করে রামেক হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

ওসি আরো বলেন, বিষয়টি রহস্যজনক। বাড়ির তিনতলা ছাদ থেকে পড়ে রুপালির মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধরণা করা হচ্ছে। কিন্তু বিবস্ত্র নিয়ে প্রশ্ন রয়েছে। এ ঘটনায় বাড়ির মালিক, তার স্ত্রী ও তাদের তিন ছেলেকে থানায় ডাকা হয়েছে।

নিহতের ভাই রফিক জানান, বোনকে প্রায়ই তালাক দেবেন বলে ভয়ভীতি দেখাতেন তার বোনজামাই হারুন। তিনিই তাকে হত্যা করিয়েছেন।

ডেইলি বাংলাদেশ/এমআর

English HighlightsREAD MORE »