দেশের সার্বিক কল্যাণে কাজ করছে সরকার: শিল্প প্রতিমন্ত্রী

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   ২১ আশ্বিন ১৪২৯,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

দেশের সার্বিক কল্যাণে কাজ করছে সরকার: শিল্প প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:১২ ১৫ জুলাই ২০২২   আপডেট: ১৬:০৪ ১৬ জুলাই ২০২২

শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার- ফাইল ফটো

শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার- ফাইল ফটো

শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছেন, বর্তমান সরকার দেশের সার্বিক কল্যাণে আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৃজনশীল নেতৃত্বেই বিদ্যমান করোনাসহ সব ধরনের বাধা-বিপত্তি উপেক্ষা করে ২০৪১ সালের মধ্যেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে উঠবে।

শুক্রবার রাজধানীর মিরপুর-১৩ নং এলাকায় দারুল উলুম কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজের আগে উপস্থিত মুসল্লিদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়ে কামাল আহমেদ মজুমদার বলেন, সবাইকে সংযম ও ত্যাগের মানসিকতায় উজ্জীবিত হয়ে সমাজে শান্তি এবং কল্যাণের পথ রচনা করতে সক্রিয় ভূমিকা পালন করতে হবে। বিত্তবানদের এতিমসহ অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেমন কওমি সনদের স্বীকৃতি দিয়েছেন, তেমনি প্রতিটি উপজেলায় একটি করে দৃষ্টিনন্দন মডেল মসজিদ স্থাপন করেছেন। ইসলামের প্রচার ও প্রসারেও সার্বিক সহযোগিতা অব্যাহত রেখেছেন তিনি।

শিল্প প্রতিমন্ত্রী জুমার নামাজের পর ১৯৭৫ সালের ১৫ আগস্টের কালরাতে নির্মম হত্যাকাণ্ডের শিকার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সব শহিদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় পরিচালিত মোনাজাতে অংশ নেন।

ডেইলি বাংলাদেশ/আরএইচ/এমএস

English HighlightsREAD MORE »