ঈদে আফরান নিশোর ‘হট টেম্পার’

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   ২০ আশ্বিন ১৪২৯,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

ঈদে আফরান নিশোর ‘হট টেম্পার’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:২২ ১ জুলাই ২০২২   আপডেট: ২৩:০৮ ১ জুলাই ২০২২

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ছোট পর্দার তুখড় অভিনেতা আফরান নিশো। যেকোনো চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলতে একদম ওস্তাদ এই অভিনেতা। ২০০৩ সালে মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন এই অভিনেতা। এরপরে শুধুই এগিয়ে চলা তার। ২০১১ সালে ভালোবেসে ত্রিশাকে বিয়ে করেন তিনি। তাদের একজন পুত্র সন্তানও রয়েছে।

তবে এবার নতুন খবর হলো স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হলো আফরান নিশোর। তবে সেটা বাস্তব জীবনে নয় বরং ক্যামেরার পর্দায়। আসছে ঈদে ‘হট টেম্পার’ শিরোনামের নাটকটি নির্মাণ করেছেন শিহাব শাহীন। যেখানে এই ভার্সেটাইল অভিনেতাকে বদরাগীর চরিত্রে দেখা যাবে। নাটকে নিশোর প্রেমিকা, বস ও স্ত্রীর ভূমিকায় দেখা যাবে সাফা কবিরকে।

নাটকে গল্পে দেখানো হবে কথায় কথায় রেগে যান আফরান নিশো। এমনকি এই বদরাগের জন্য ভেস্তে যায় তার সাজানো সংসারটাও। নিয়মিত ঝগড়া করেন অফিস সহকর্মীদের সঙ্গেও।

নাটকটি প্রসঙ্গে শিহাব শাহীন বলেন, কম বেশি সবারই মাথা একটু গরম থাকে। কিন্তু কিছু মানুষ আছেন, যাদের মন-মেজাজ বিনা কারণেও খিটখিটে হয়ে থাকে। আমাদের গল্পে জায়েদ তথা নিশো তেমনই একজন। অন্যদিকে তার প্রেমিক বা স্ত্রী নীতু মানে সাফা কবির ঠিক তার উল্টো। সবসময় মাথা ঠাণ্ডা রেখে সবকিছু সামলে চলেন। এই দুটো চরিত্রকে আমি সংসার ও অফিসের মধ্যে মুখোমুখি দাঁড় করানোর চেষ্টা করেছি। সেই চেষ্টার ফল দেখতে পারবেন দর্শকরা।

প্রযোজক এসকে সাহেদ আলী জানান, ‘হট টেম্পার’ মুক্তি পাচ্ছে ঈদের বিশেষ আয়োজনে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »