পুকুর ঘাটে মিলল কিশোরের রক্তাক্ত লাশ

ঢাকা, শনিবার   ০১ অক্টোবর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

পুকুর ঘাটে মিলল কিশোরের রক্তাক্ত লাশ

খুলনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৪৫ ৩০ জুন ২০২২  

সোনাডাঙ্গা থানা: ফাইল ফটো

সোনাডাঙ্গা থানা: ফাইল ফটো

খুলনায় সৈকত নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত দেড়টার দিকে নগরীর সোনাডাঙ্গা থানা এলাকার আন্দির পুকুর ঘাট থেকে তার লাশ উদ্ধার করা হয়। মৃত কিশোর ঐ এলাকার বকুল বাগান গলি এলাকার নুর ইসলামের ছেলে।

সোনাডাঙ্গা থানা পুলিশ জানায়, বুধবার বিকেল ৪ টার দিকে খেলার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয় সৈকত। বিকেল পার হয়ে সন্ধ্যা পার হলেও সে বাসায় না ফেরার কারণে বিভিন্ন স্থানে খোঁজ নেওয়ার পর এলাকায় মাইকিং করা হয়। পরে কিশোরের মা বাবা সোনাডাঙ্গা থানাকে বিষয়টি অবগত করে।

সৈকতের পরিবারের সঙ্গে সোনাডাঙ্গা থানা পুলিশ তার সন্ধানে বিভিন্ন স্থানে খোঁজ নিতে থাকে। পরে আন্দির পুকুরঘাট এলাকায় কিশোরের লাশ পাওয়া গেছে বলে পুলিশকে জানানো হয়। পরে পুলিশ রাত দেড়টার দিকে আন্দির পুকুর ঘাট থেকে তার লাশ উদ্ধার করে। লাশের সুরাতহাল রির্পোট তৈরি করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

সোনাডাঙ্গা থানার ওসি মো. নাহিদ মৃধা মৃত সৈকতের বাবার বরাত দিয়ে জানান, ছেলেটি মানসিক ভারসাম্যহীন ছিল। লাশ খুমেক হাসপাতালের লাশঘরে আছে। প্রয়োজনীয় আইন প্রক্রিয়া শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

English HighlightsREAD MORE »