রূপগঞ্জে কিশোর সজল হত্যাকাণ্ডের প্রধান আসামিসহ গ্রেফতার ৭
15-august

ঢাকা, সোমবার   ০৮ আগস্ট ২০২২,   ২৪ শ্রাবণ ১৪২৯,   ০৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

রূপগঞ্জে কিশোর সজল হত্যাকাণ্ডের প্রধান আসামিসহ গ্রেফতার ৭

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৩৬ ২১ জুন ২০২২  

গ্রেফতারকৃত ৭ আসামি

গ্রেফতারকৃত ৭ আসামি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে কিশোর সজল হত্যার ঘটনায় প্রধান আসামি জয়নাল ওরফে পঁচা জয়নালসহ সাত আসামিকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। 

মঙ্গলবার নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজীতে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান র‍্যাব- ১১ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল তানভীর মাহমুদ পাশা।

গত ১৭ জুন রূপগঞ্জে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কিশোর সজল (১৫) এর মৃত্যু হয়। নিহত সজল চনপাড়া ৯ নম্বর ওয়ার্ডের ৮ নম্বর প্লটের বুলু মিয়ার ছেলে। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

২১ জুন রাতে অভিযান চালিয়ে ঢাকা জেলার দোহার এলাকা হতে মামলার প্রধান আসামি রূপগঞ্জের চনপাড়ার মৃত মান্নানের ছেলে জয়নাল ওরফে পঁচা জয়নাল (৩৮), মৃত মালেকের ছেলে শাকিল (২৪), আনোয়ারের ছেলে দারোয়ান বাবু (৩২) সালামের ছেলে দারোয়ান সোহেল (২৭), আমির হোসেনের ছেলে শাহাদাত (১৯), আজহার মোল্লার ছেলে মাসুদ (২২) ও কামাল হোসেনের ছেলে সিফাতকে (১৮) গ্রেফতার করা হয় । 

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৭ জুন সন্ধ্যায় চনপাড়া পুনর্বাসন কেন্দ্রে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জয়নাল গ্রুপের সঙ্গে রাজা ও শাহিন গ্রুপের সংঘর্ষ হয়। এ ঘটনায় ১০ জন গুলিবিদ্ধসহ ২৫ জন আহত হয়। এরই ধারাবাহিকতায় ১৭ জুন সৃষ্ট সংঘর্ষে ইটের আঘাতে সজল আহত হয় এবং পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

আসামিদের বিরুদ্ধে ওই মামলা ছাড়া একাধিক মামলা রয়েছে। জয়নাল গ্রুপের প্রধান জয়নালের বিরুদ্ধে তিনটি হত্যা মামলা ও তিনটি অস্ত্র মামলাসহ ১৭টি মামলা রয়েছে। মামলার ৩ নম্বর আসামি শাকিলের নামে নয়টি, বাবুর নামে চারটি, সোহেলের নামে একটি মামলা রয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

English HighlightsREAD MORE »