লোডশেডিংয়ে পোশাক শ্রমিককে ধর্ষণ, সহকর্মী গ্রেফতার

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২,   ২১ আশ্বিন ১৪২৯,   ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

লোডশেডিংয়ে পোশাক শ্রমিককে ধর্ষণ, সহকর্মী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:৪৬ ১২ জুন ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লায় এক পোশাক শ্রমিককে ধর্ষণের অভিযোগে মোল্লা নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। 

এ ঘটনায় শনিবার ভুক্তভোগী বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা করেন।

মামলার এজাহারে বলা হয়, ওই নারী তার স্বামীকে নিয়ে ফতুল্লার একটি ভাড়া বাসায় বসবাস করেন। গত ২ জুন এক পোশাক কারখানায় সুইং অপারেটর হিসেবে কাজ শুরু করেন। ৪ জুন সকাল সোয়া ৯টার সময় বিদ্যুৎ চলে গেলে গার্মেন্টের পঞ্চম তলা থেকে নিচে নামার জন্য রওনা দেন। প্রতিষ্ঠানের তৃতীয় তলায় এলে একই কারখানার শ্রমিক মোল্লাসহ দুই জন মিলে তাকে একটি কক্ষে নিয়ে যায়। সেখানে আটকে রেখে ধর্ষণ করে।

এজাহারে বাদী আরো উল্লেখ করেন, ঘটনার পরদিন ভুক্তভোগী আরেক সহকর্মীকে জানালে গোপন রাখার কথা বলেন। পরদিন মালিকপক্ষের কাছে বিচার চাইলেও কর্ণপাত করেনি। এতে চাকরি ছেড়ে ঘটনাটি স্বামীকে জানান। এর মধ্যে মোল্লা ও তার অজ্ঞাত এক সহযোগী মোবাইলে কল করে ভয়ভীতি দেখায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও ফতুল্লার হাজীগঞ্জ পুলিশ ফাঁড়ির পরিদর্শক বিপ্লব কুমার দত্ত চৌধুরী জানান, ভুক্তভোগী নিজে বাদী হয়ে মামলা করেছেন। মোল্লাসহ অজ্ঞাত এক যুবককে আসামি করা হয়েছে। তদন্ত চলছে।

ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম জানান, এ ঘটনায় আসামি মোল্লাকে গ্রেফতার করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডেইলি বাংলাদেশ/এনকে

English HighlightsREAD MORE »

শিরোনাম

Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু