ঘুষ নিয়েও চাকরি দিলেন না বিএনপি নেতার ছেলে

ঢাকা, সোমবার   ২৬ সেপ্টেম্বর ২০২২,   ১২ আশ্বিন ১৪২৯,   ২৮ সফর ১৪৪৪

Beximco LPG Gas

ঘুষ নিয়েও চাকরি দিলেন না বিএনপি নেতার ছেলে

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৪২ ১০ জুন ২০২২  

অভিযুক্ত মাইনুল হাসান তুষার- ফাইল ছবি

অভিযুক্ত মাইনুল হাসান তুষার- ফাইল ছবি

ঘুষ নিয়েও চাকরি না দেওয়ার অভিযোগে ব্রাহ্মণবাড়িয়ার বিএনপি নেতা আবদুস ছাত্তার ভূঞার ছেলে মাইনুল হাসান তুষারের বিরুদ্ধে আদালতে মামলা হয়েছে।

বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (সদর) আফরিন আহমেদ হ্যাপির আদালতে মামলাটি করেছেন সরাইল উপজেলার গুনারা গ্রামের রহমত হোসেনের মেয়ে হোসনা আক্তার। আদালত মামলাটি আমলে নিয়ে তদন্তের জন্য সদর মডেল থানার ওসিকে নির্দেশ দিয়েছে।

মামলায় উল্লেখ করা হয়, ২০১৯ সালে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অফিস সহায়ক পদে চাকরির জন্য হোসনা আক্তার আবেদন করেন। চাকরির পূর্ণ নিশ্চয়তার জন্য বিএনপি নেতা আবদুস ছাত্তার ভূঞার ছেলে মাইনুল হাসান তুষারের সঙ্গে যোগাযোগ করেন। ২০১৯ সালের ৫ জুলাই ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মেড্ডা সবুজবাগে মাইনুল হাসানের বাসায় গিয়ে ঘুষ বাবদ সাড়ে ৩ লাখ টাকা দেন। টাকা পাওয়ার পর মাইনুল হাসান তুষার তার বাবার সিল ও স্বাক্ষরসহ সুপারিশ করা একটি দরখাস্ত (আবেদনপত্র) হোসনা আক্তারের কাছে দিয়ে তা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে দিতে বলেন এবং সিভিল সার্জনের নম্বর দিয়ে যোগাযোগ করতে বলেন।

এসব কিছু করার পরও হোসনার চাকরি হয়নি। পরে লোকজন নিয়ে তুষারের বাসায় গিয়ে জানতে চাইলে তুষার অস্বীকার করেন। এমনকি ঘুষের টাকা ফেরত চাইলে তুষার টালবাহানা শুরু করেন। এ কারণে মামলা করেছেন হোসনা আক্তার।

অভিযুক্ত মাইনুল হাসান তুষার বলেন, এ অভিযোগ মিথ্যা। আমার বাবার সুনাম ক্ষুণ্ন করতে ও আমার রাজনীতিতে আসা বাঁধাগ্রস্ত করতে ঐ নারীকে দিয়ে প্রতিপক্ষ মামলা করিয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, আদালত থেকে এখনো কোনো কাগজ আমার হাতে পৌঁছায়নি। কাগজ পেলে আদালতের নির্দেশনা অনুযায়ী আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

ডেইলি বাংলাদেশ/এআর

English HighlightsREAD MORE »