আত্মগোপনে থেকে ভিডিও বার্তায় যা বললেন সেই চাচি

ঢাকা, শুক্রবার   ৩০ সেপ্টেম্বর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০৩ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

ভাতিজার হাত ধরে পালানোর অভিযোগ

আত্মগোপনে থেকে ভিডিও বার্তায় যা বললেন সেই চাচি

ফরিদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:২০ ১০ জুন ২০২২   আপডেট: ১৯:৩৯ ১০ জুন ২০২২

ফরিদপুরের সালথায় দুই সন্তান রেখে দূর সম্পর্কের ভাতিজার সঙ্গে পালানোর অভিযোগটি মিথ্যা বলে জানিয়েছেন সেই লাবনী বেগম। পারিবারিক কলহের জেরে রাগ করে পালিয়ে আত্মীয়ের বাসায় রয়েছেন বলেও এক ভিডিও বার্তায় জানান তিনি।

লাবনী বেগম উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের গোলপাড়া গ্রামের মো. জাহিদুল ইসলামের স্ত্রী। তাদের সংসারে দুই মেয়ে রয়েছে।

এদিকে, ‘ভাতিজার হাত ধরে পালিয়ে গেলেন চাচি’ খবরটি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ হলে ক্ষোভ প্রকাশ করেন ইউপি সদস্য নূর আলম। খবরটি সত্য নয় দাবি করে তিনি বলেন, আমার মানসম্মান ক্ষুণ্ন করতেই এমন খবর ছড়ানো হয়েছে।

এক ভিডিও বার্তায় লাবনী আক্তার জানান, তার স্বামী জাহিদুলের সঙ্গে একাধিক নারীর সম্পর্ক রয়েছে। এর প্রতিবাদ করায় তাকে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন নির্যাতন করতেন। ৭ জুন সন্ধ্যায় তাকে গালিগালাজ করে মেরে ফেলার হুমকি দেওয়ায় রাতে আত্মহত্যা করতে বের হন। তবে আত্মহত্যা করতে না পেরে এক আত্মীয়ের বাড়িতে পালিয়ে রয়েছেন। তিনি কারো সঙ্গে পালিয়ে যাননি।

মাঝারদিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড মেম্বার নূর আলম বলেন, লাবনীর সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। প্রতিদ্বন্দ্বী প্রার্থী আবু বকর মোল্যা নির্বাচনে হেরে এমন ষড়যন্ত্র চালাচ্ছেন বলে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে সাবেক ইউপি সদস্য আবু বকর মোল্যা বলেন, নূর আলম সম্পর্কে আমার ভাতিজা। আমি তার বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র করিনি।

সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) সুমিনুর রহমান বলেন, এ ঘটনায় স্ত্রী নিখোঁজের একটি জিডি করেছেন এক যুবক। বিষয়টি তদন্ত করছে পুলিশ।

ডেইলি বাংলাদেশ/এমআর

English HighlightsREAD MORE »