পাহাড়ের গর্ত থেকে কিশোরের লাশ উদ্ধার 

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২,   ২১ আশ্বিন ১৪২৯,   ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

পাহাড়ের গর্ত থেকে কিশোরের লাশ উদ্ধার 

কক্সবাজার প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৫৩ ৩০ মে ২০২২  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কক্সবাজারের মহেশখালীতে পাহাড়ের গর্ত থেকে হাত-পা বাঁধা অবস্থায় শিপলব কান্তি দে নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার বিকেলে ছোট মহেশখালী ইউপির লম্বাঘোনার পাহাড়ি এলাকা থেকে এ লাশ উদ্ধার করা হয়।

নিহত শিপলব কান্তি দে ওই ইউপির ঠাকুরতলা হিন্দুপাড়া গ্রামের জীবন হরি দের ছেলে। সে পেশায় একজন মোবাইল মেকানিক ছিলেন।

স্বজনরা জানান, রোববার তার এক বোনকে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। শিপলব সেখানেই ছিল। রাত ৯টার দিকে তাকে কে বা কারা ফোন করলে সে হাসপাতাল থেকে চলে যায়। এরপর থেকেই সে নিখোঁজ ছিল। পরে আজ পাহাড়ি ঝিরির গর্তে তার লাশ দেখতে পায় পানচাষিরা। তারা স্থানীয় ইউপি চেয়ারম্যান ও পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করে পুলিশ।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, ওই কিশোরের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। তবে হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে বলে জানিয়েছেন তিনি।

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »

শিরোনাম

Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু