কুষ্টিয়ায় নাশকতা মামলায় ২৭ বিএনপি-শিবির নেতাকর্মী গ্রেফতার

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২,   ২১ আশ্বিন ১৪২৯,   ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

কুষ্টিয়ায় নাশকতা মামলায় ২৭ বিএনপি-শিবির নেতাকর্মী গ্রেফতার

কুষ্টিয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৫:১৪ ২৮ মে ২০২২   আপডেট: ১৪:২৬ ২৮ মে ২০২২

কুষ্টিয়া মডেল থানা- ফাইল ছবি

কুষ্টিয়া মডেল থানা- ফাইল ছবি

কুষ্টিয়ায় পৃথক নাশকতা পরিকল্পনার মামলায় বিএনপি ও শিবিরের ২৭ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের পর শুক্রবার বিকেলে তাদের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তুললে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

একাধিক সূত্রে জানা গেছে, মামলা দুটিতে সবচেয়ে বেশি গ্রেফতার হয়েছে কুষ্টিয়া মডেল থানায়। এ থানায় কুষ্টিয়া পলিটেকনিক ইনস্টিটিউট শাখা ছাত্রশিবিরের সাধারণ সম্পাদক পলাশ হোসেনসহ ১৯ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়। মিরপুর থানায় উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রশীদসহ ৬ নেতাকর্মী ও দৌলতপুর থানায় গ্রেফতার হয়েছেন ২ জন।

বৃহস্পতিবার রাতে তাদের গ্রেফতার করা হলেও শুক্রবার বিকেলে মামলা এবং গ্রেফতারের তথ্য নিশ্চিত করে পুলিশ।

কুষ্টিয়া মডেল থানার ওসি ছাব্বিরুল আলম বলেন, এসআই সঞ্জয় মণ্ডল বৃহস্পতিবার নাশকতা পরিকল্পনায় জড়িত ৩০ জনের নাম উল্লেখ করে মামলা করেন। এরই পরিপ্রেক্ষিতে রাতভর বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়।

মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা বলেন, এসআই সুমন চ্যাটার্জির করা মামলায় বিএনপির ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

দৌলতপুর থানার ওসি জাবীদ হাসান জানান, এখানে গ্রেফতারকৃত দুইজনকে মিরপুরে করা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর/এইচএন

English HighlightsREAD MORE »

শিরোনাম

Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু