দেশের উন্নয়ন দেখলে বিএনপি নেতাদের বুকে ব্যথা হয়: ওবায়দুল কাদের
15-august

ঢাকা, বুধবার   ১৭ আগস্ট ২০২২,   ২ ভাদ্র ১৪২৯,   ১৮ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

দেশের উন্নয়ন দেখলে বিএনপি নেতাদের বুকে ব্যথা হয়: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:১১ ২৪ মে ২০২২   আপডেট: ১৭:১২ ২৪ মে ২০২২

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের- ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের- ফাইল ছবি

দেশের উন্নয়ন দেখলে বিএনপি নেতাদের বুকে ব্যথা হয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, পদ্মাসেতুসহ দেশের বিভিন্ন উন্নয়ন-অর্জনে মানুষ যখন আনন্দিত, তখন বিএনপি নেতাদের বুকে ব্যথা সৃষ্টি হয়। মানুষের মুখে হাসি দেখলে তাদের মুখে শ্রাবণের আকাশের কালো মেঘের ছায়া পড়ে। মির্জা ফখরুলসহ বিএনপি নেতারা তখন বিষ-জ্বালায় দিশেহারা হয়ে পড়েন।

মঙ্গলবার রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ওবায়দুল কাদের তার রাজধানীর বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে এসব কথা বলেন।

তিনি বলেন, আওয়ামী লীগ যতবারই ক্ষমতায় ছিল, ততবারই শান্তিপূর্ণভাবে ক্ষমতা হস্তান্তর করেছে। অন্যদিকে বিএনপি যতবারই ক্ষমতায় ছিল, ততবারই জনগণ তাদের টেনে-হিঁচড়ে ক্ষমতাচ্যুত করেছে।

শেখ হাসিনার সরকার নাকি আর ক্ষমতায় থাকতে পারবে না- বিএনপি মহাসচিবের এমন মন্তব্য প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএনপি মহাসচিবকে গণক আখ্যায়িত করে বলেন, ক্ষমতার মালিক আল্লাহ আর এ দেশের জনগণ।

নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ দেশের মাটি ও মানুষের সঙ্গে মিশে আছে। দেশের জনগণই এ দলের মূলশক্তি। দেশের মানুষের জন্য আওয়ামী লীগের রাজনীতি। যতদিন এ দেশে মানুষ থাকবে, বঙ্গবন্ধুর আওয়ামী লীগ ততদিন দেশের মানুষের পাশে থেকে কল্যাণ করে যাবে, এটা আওয়ামী লীগের ধর্ম। যে আদর্শ নিয়ে আওয়ামী লীগের জন্ম হয়েছিল সেই আদর্শ থেকে আওয়ামী লীগ এখনো একচুলও বিচ্যুত হয়নি, আর হবেও না। তাই স্বাধীনতাবিরোধীদের প্রতিহত করে জনগণের ভোটে আগামী জাতীয় নির্বাচনেও শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ ক্ষমতায় আসবে, ইনশাআল্লাহ।

রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদারের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ধর্ম বিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়েশা খানম, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, রাঙ্গামাটি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুসা মাতব্বর প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এমএস/এইচএন

English HighlightsREAD MORE »