বান্ধবীকে যৌন হেনস্থা করেছিল সাগ্নিক, বাড়াচ্ছে রহস্য
15-august

ঢাকা, রোববার   ১৪ আগস্ট ২০২২,   ৩১ শ্রাবণ ১৪২৯,   ১৫ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

বান্ধবীকে যৌন হেনস্থা করেছিল সাগ্নিক, বাড়াচ্ছে রহস্য

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৪১ ২০ মে ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ফের নতুন মোড় নিলো অভিনেত্রী পল্লবী দে-র রহস্যময় মৃত্যু মামলা। অভিনেত্রীর বান্ধবী বড় অভিযোগ আনলেন।

প্রসঙ্গত, পল্লবী দে-র মৃত্যুতে থানায় অভিনেত্রীর লিভ-ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তী আর বান্ধবী ঐন্দ্রিলা মুখোপাধ্যায়ের নামে অভিযোগ করেছে মৃতের পরিবার। সেই ভিত্তিতে গ্রেফতারও করা হয় সাগ্নিককে। আপাতত পুলিশের হেফাজতেই আছেন তিনি। 

তবে ঐন্দ্রিলার আনা অভিযোগ চাঞ্চল্যকর। যেখানে তিনি দাবি করলেন মাস দুই আগে এক পার্টিতে তাকে যৌন হেনস্থা করার চেষ্টা করেন সাগ্নিক। এরপর থানায় অভিযোগ করবেন ঠিক করলে ঐন্দ্রিলার কাছে এসে হাতে-পায়ে ধরে ক্ষমা চান পল্লবী নিজে। প্রেমিকের হয়ে কথা বলেন তিনি। সঙ্গে নাকি বলেন, এতে তার ক্যারিয়ারে খারাপ প্রভাব পড়বে। তাই সেইসময় আর পুলিশে যাননি বলেই দাবি করলেন ঐন্দ্রিলা।

এদিকে ঐন্দ্রিলার নামে পুলিশে অভিযোগ করলেও তাকে এখনও জিজ্ঞাসাবাদের জন্য ডাকেনি পুলিশ। তবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে পল্লবীর বন্ধু ভাবনা, বাড়ির পরিচারিকা, পল্লবীর ভাইকে।

সাগ্নিকের বিরুদ্ধে খুনের পাশাপাশি আর্থিক প্রতারণার অভিযোগও তুলেছে প্রয়াত অভিনেত্রীর পরিবার। সেই বিষয়ে বারবার জেরা করা হচ্ছে সাগ্নিককে। তার খরচ কোথা থেকে আসতো, গাড়ি-ফ্ল্যাট, দামি দামি গ্যাজেটস কীভাবে কিনতেন তা খতিয়ে দেখছে পুলিশ। সাগ্নিকের পাশাপাশি সাগ্নিকের পরিবারের ব্যাংক অ্যাকাউন্টও খতিয়ে দেখা হচ্ছে। 

ডেইলি বাংলাদেশ/এনকে

English HighlightsREAD MORE »