নারীকে ধর্ষণের পর খুন, খুনের পর ফের ধর্ষণ!

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   ২১ আশ্বিন ১৪২৯,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

নারীকে ধর্ষণের পর খুন, খুনের পর ফের ধর্ষণ!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০২ ১৩ মে ২০২২   আপডেট: ১৫:০৬ ১৩ মে ২০২২

ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

এক নারীকে ধর্ষণের পর পিটিয়ে খুন করার পর তার মরদেহকে ধর্ষণের অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। ভয়ানক এই ঘটনাটি ঘটেছে ভারতের তেলঙ্গানা রাজ্যের চৌতুপল শহরে।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত ২৫ বছর বয়সী যুবক একটি ঠিকাদারের অধীনে কাজ করেন। তার বাড়ির সামনেই একটি গুদামে স্বামীর সঙ্গে থাকতেন সেই নারী। অনেক দিন ধরেই সেই নারীর উপর নজর রাখছিল যুবক। তার স্বামী কখন বেরোচ্ছেন, তিনি কোথায় যাচ্ছেন সব তার নজরে ছিল।

নারীর স্বামী একটি কলেজে নৈশ্য প্রহরীর কাজ করেন। ফলে রাতে একাই থাকতেন সেই নারী। অনেক দিন ধরেই সুযোগ খুজছিল যুবক। সোমবার নারীর স্বামী কাজে চলে যেতেই গুদামে যায় অভিযুক্ত। নারীকে ধর্ষণ করে। বিষয়টি কাউকে বললে প্রাণে মারার হুমকিও দেয় সে। কিন্তু তাতে আশ্বস্ত না হওয়ায় নারীকে বেধড়ক মারধর করে। মৃত্যু নিশ্চিত করতে তার মাথায় ভারী জিনিস দিয়ে আঘাত করে। তাতেই মৃত্যু হয় নারীর।

আরো পড়ুন>> ক্যালিফোর্নিয়ায় ফের দাবানল, ২০টিরও বেশি বাড়ি পুড়ে ছাই

পুলিশ জানিয়েছে, নারীর মৃত্যুর পরও তার মরদেহকে বার বার ধর্ষণ করে যুবক। এর পর নারীর গলা থেকে সোনার হার খুলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। নারীর স্বামী বাড়ি ফিরে স্ত্রীকে রক্তাক্ত অবস্থায় নিথর হয়ে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। নারীর স্বামী ধর্ষণের অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে যুবকের খোঁজে তল্লাশি চালায় পুলিশ। তার পরই বুধবার ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরের গ্রাম মালকাপুর থেকে যুবককে গ্রেফতার করা হয়।

সূত্র: ইন্ডিয়া টাইমস

ডেইলি বাংলাদেশ/মাহাদী

English HighlightsREAD MORE »