পানি আনতে গেল স্কুলছাত্রী, তুলে নিয়ে টানা দুদিন ধর্ষণ

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   ২০ আশ্বিন ১৪২৯,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

পানি আনতে গেল স্কুলছাত্রী, তুলে নিয়ে টানা দুদিন ধর্ষণ

লক্ষ্মীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:২৬ ১০ মে ২০২২  

গ্রেফতার দুই যুবক

গ্রেফতার দুই যুবক

লক্ষ্মীপুরের রায়পুরে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে তুলে নিয়ে ভাড়া বাসায় রেখে ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। একই সঙ্গে অপহৃত ছাত্রীকেও উদ্ধার করা হয়েছে।

সোমবার গভীর রাতে লক্ষ্মীপুর পৌরসভার সমসেরাবাদ এলাকার হাসপাতাল রোডের একটি ভাড়া বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- রায়পুর উপজেলার চরপাতা ইউনিয়নের পূর্ব চরপাতা গ্রামের কামাল হোসেনের ছেলে মো. রাব্বি ও তার সহযোগী সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের এনায়েতপুর গ্রামের আবদুল মতিনের ছেলে হৃদয়।

র‍্যাব জানায়, ৮ মে সন্ধ্যায় পূর্ব চরপাতা গ্রামে খালার বাড়ির পেছনে টিউবওয়েল থেকে পানি আনতে যান স্কুলছাত্রী। এ সময় পূর্বপরিকল্পিতভাবে তাকে তুলে নিয়ে যান রাব্বি। এতে রাব্বিকে সহযোগিতা করেন হৃদয়। পরে ছাত্রীকে স্ত্রী পরিচয়ে লক্ষ্মীপুর পৌরসভার হাসপাতাল রোড এলাকায় ভাড়া বাসায় রাখেন রাব্বি।

দুদিন বাসায় আটকে রেখে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেন। সোমবার সন্ধ্যা ৭টার দিকে র‍্যাব-১১-এর নোয়াখালী কার্যালয়ে অভিযোগ করেন ছাত্রীর মামা। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় আট ঘণ্টার মধ্যে ভুক্তভোগীকে উদ্ধার ও অভিযুক্তদের গ্রেফতার করে র‌্যাব।

র‍্যাব-১১-এর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক খন্দকার মো. শামিম হোসেন বলেন, দুজনের বিরুদ্ধে রায়পুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন ভুক্তভোগীর মামা। পরবর্তী আইনি ব্যবস্থা নিতে তাদের রায়পুর থানায় হস্তান্তর করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমআর

English HighlightsREAD MORE »