নির্বাচনে কারচুপি এড়াতে ইভিএমের বিকল্প নেই: ওবায়দুল কাদের

ঢাকা, রোববার   ০২ অক্টোবর ২০২২,   ১৭ আশ্বিন ১৪২৯,   ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

নির্বাচনে কারচুপি এড়াতে ইভিএমের বিকল্প নেই: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:১৭ ১০ মে ২০২২   আপডেট: ১৪:৪৮ ১০ মে ২০২২

আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভায় বক্তব্য রাখেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের- ছবি: ডেইলি বাংলাদেশ

আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভায় বক্তব্য রাখেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের- ছবি: ডেইলি বাংলাদেশ

নির্বাচনে কারচুপি ও জালিয়াতি এড়াতে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ব্যবহার করার কোনো বিকল্প নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

মঙ্গলবার ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমণ্ডলীর সভার আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 

ওবায়দুল কাদের বলেন, দলের অস্তিত্ব রক্ষায় বিএনপিকে নির্বাচনে আসতেই হবে। দর কষাকষি করে কোনো লাভ নেই। পৃথিবীর বহুদেশে যেভাবে নির্বাচন হয়, বাংলাদেশেও সেভাবে নির্বাচন হবে। জনগণের ইচ্ছায় ক্ষমতার পরিবর্তন হবে, কারো দাবিতে নয়। দর কষাকষি না করে বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান জানান তিনি। 

সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ১৭ মে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলনে কেন্দ্রে আলোচনা অনুষ্ঠিত হবে।

স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করতে আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীদের প্রস্তুতি নেয়ার আহ্বান জানান ওবায়দুল কাদের।

সম্পাদকমণ্ডলীর সভায় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ড. হাছান মাহমুদ, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম, আফজাল হোসেন, শফিকুল চৌধুরী নাদেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-দফতর সম্পাদক সায়েম খান।

এছাড়া ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ আওয়ামী লীগের সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

ডেইলি বাংলাদেশ/জেডআর/এইচএন

English HighlightsREAD MORE »