এলডিপির মহাসচিব কারাগারে

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২,   ২১ আশ্বিন ১৪২৯,   ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

এলডিপির মহাসচিব কারাগারে

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০০:৪১ ১০ মে ২০২২   আপডেট: ১৪:১৫ ১০ মে ২০২২

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব ড. রেদোয়ান আহমেদ- ছবি: সংগৃহীত

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব ড. রেদোয়ান আহমেদ- ছবি: সংগৃহীত

কুমিল্লার চান্দিনায় ছাত্রলীগের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে গুলিবর্ষণের ঘটনায় লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব ড. রেদোয়ান আহমেদকে প্রধান আসামি করে মামলা করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় কুমিল্লার চান্দিনা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আখলাকুর রহমান জুয়েল বাদী হয়ে মামলাটি করেন। এ মামলায় তাকেসহ চারজনকে কারাগারে পাঠানো হয়েছে।

চান্দিনা থানার ওসি মোহাম্মদ আরিফুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গুলি করে হত্যাচেষ্টার ঘটনায় রেদোয়ান আহমেদকে প্রথমে আটক করে প্রাথমিকভাবে তার গুলি ছোড়ার সত্যতা মেলে। পরে মামলা হলে গ্রেফতার দেখিয়ে রেদোয়ানসহ আরো চারজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

মামলার বাদী আখলাকুর রহমান জুয়েল বলেন, আমরা পূর্বঘোষিত ঈদ পুনর্মিলনীর প্রস্তুতি নিচ্ছিলাম। এমন সময় ড. রেদোয়ান আহমেদ গাড়ি দিয়ে এসে আমাদের সভা পণ্ড করার চেষ্টা করেন। নেতাকর্মীরা বাধা দিলে গাড়িতে বসেই ব্যক্তিগত পিস্তল দিয়ে তিনি গুলি ছুড়তে থাকেন। এতে দুইজন গুলিবিদ্ধ হয়ে কুমিল্লা মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রেদোয়ান আহমেদকে প্রধান আসামি করে ১৫ জনের নাম উল্লেখ করে মামলা করেছি। এছাড়া এ মামলায় আরো ২০-২৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে। এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

ডেইলি বাংলাদেশ/এমকেএ/এইচএন

English HighlightsREAD MORE »