পদ্মায় নিখোঁজের একদিন পর স্কুলছাত্রীর লাশ উদ্ধার

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২,   ২১ আশ্বিন ১৪২৯,   ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

পদ্মায় নিখোঁজের একদিন পর স্কুলছাত্রীর লাশ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২৩:৫৭ ৯ মে ২০২২  

ফাইল ফটো

ফাইল ফটো

কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মানদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ মনিকা খাতুন নামের স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। 

সোমবার বিকেলে ভেড়ামারার বাহাদুরপুর এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। এর আগে রোববার দুপুরে নিখোঁজ হন স্কুলছাত্রী।

মৃত মনিকা খাতুন উপজেলার মরিচা ইউপির হাটখোলাপাড়া গ্রামের মাহাবুল প্রামাণিকের মেয়ে। সে জুনিয়াদহ মাধ্যমিক বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল।

স্থানীয়রা জানায়, রোববার দুপুরে দুই বান্ধবীসহ মনিকা তার বাড়ির পাশে হাটখোলাপাড়া এলাকায় পদ্মানদীতে গোসল নামে। হঠাৎ মনিকা নদীতে ডুবে গেলে তার বান্ধবীরা চিৎকার করে। এতে প্রতিবেশীরা ছুটে আসে। কিন্তু মনিকাকে তারা খুঁজে পায়নি। অবশেষে ভেড়ামারা উপজেলা ফায়ার সার্ভিসে খবর দিলে খুলনা থেকে ডুবুরি দল আনা হয়। একদিন চেষ্টার পর সোমবার দুপুরে মনিকার লাশ উদ্ধার করে ডুবুরি দল। 

ভেড়ামারা উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আজিজুল হক এসব তথ্য নিশ্চিত করেছেন।

দৌলতপুর থানার ওসি এস এম জাবীদ হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নদীতে নিখোঁজ শিক্ষার্থীর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ

English HighlightsREAD MORE »

শিরোনাম

Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু