শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে দম্পতি নিখোঁজ

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২,   ২১ আশ্বিন ১৪২৯,   ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

শ্বশুরবাড়ি থেকে ফেরার পথে দম্পতি নিখোঁজ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৩২ ৮ মে ২০২২   আপডেট: ২১:৪৫ ৯ মে ২০২২

ফারুক মিয়া-মারিয়া আক্তার দম্পতি

ফারুক মিয়া-মারিয়া আক্তার দম্পতি

ব্রাহ্মণবাড়িয়ায় ঈদের পরে শ্বশুরবাড়ি থেকে নিজ বাড়িতে আসার সময় গত চারদিন ধরে নিখোঁজ রয়েছেন এক দম্পতি। এ ঘটনায় দম্পতির পরিবারের পক্ষ থেকে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় পৃথক দুটি জিডি করা হয়েছে।

নিখোঁজ ফারুক মিয়া জেলার সদর উপজেলার রামরাইল ইউনিয়নের উলচাপাড়া গ্রামের ইব্রাহিম মিয়ার ছেলে ও মারিয়া আক্তার সদর উপজেলার তালশহর পূর্ব ইউনিয়নের তেলিনগর গ্রামের আবুল কালামের মেয়ে। ফারুক মিয়া পেশায় রাজমিস্ত্রি ছিলেন।

জানা যায়, গত ১ বছর আগে পারিবারিকভাকে ফারুক ও মারিয়ার বিয়ে হয়। বাবার বাড়িতে ঈদ করতে গত ২০ রমজান মারিয়া আক্তার বাবার বাড়ি উলচাপাড়ায় চলে যান। পবিত্র ঈদ-উল ফিতরের পরদিন ৪ মার্চ ফারুক মিয়া স্ত্রীকে নিজ বাড়িতে নিয়ে যেতে শ্বশুরবাড়িতে যান। সেখানে একদিন থেকে পরদিন ৫ মার্চ সকালে ফারুক মিয়া স্ত্রীকে নিয়ে একটি ইঞ্জিনচালিত রিকশাযোগে শ্বশুরবাড়ি থেকে নিজ বাড়ির উদ্দেশে রওনা হন। কিন্তু তারা বাড়িতে যাননি। এরপর থেকেই নিখোঁজ রয়েছেন এই দম্পতি। দুই পরিবারের পক্ষ থেকে সম্ভাব্য সব স্থানে তাদেরকে খোঁজ করেও তাদের সন্ধান মিলেনি।

এ ঘটনায় ফারুক মিয়ার বাবা ইব্রাহিম মিয়া ও মারিয়া আক্তারের বাবা আবুল কালাম ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় পৃথক দুটি জিডি করেছেন।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, রোববার বিকেল পর্যন্ত তাদের পাওয়া যায়নি। ফারুক ও মারিয়া মোবাইল ফোন ব্যবহার করে না। তাদের উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর/জেএইচ

English HighlightsREAD MORE »

শিরোনাম

Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু