স্বামীর বাড়িতে ফেরার পথে নিখোঁজ, তুরাগ নদীতে মিলল মরদেহ

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২,   ২১ আশ্বিন ১৪২৯,   ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

স্বামীর বাড়িতে ফেরার পথে নিখোঁজ, তুরাগ নদীতে মিলল মরদেহ

সাভার (ঢাকা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:৪৫ ৭ মে ২০২২  

তুরাগ নদী (ফাইল ছবি)

তুরাগ নদী (ফাইল ছবি)

সাভারের তুরাগ নদ থেকে নাসরিন নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে মরদেহ কীভাবে ওই নদে আসল তা এখনও জানা যায়নি।

শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে সাভারের আমিন বাজারের বসিলা ব্রিজের উত্তর পাশের তুরাগ নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নাসরিন মাদারীপুর জেলার উমিত পুর আলীপুর এলাকার মৃত হারুন মুন্সির মেয়ে। তার বাবা পরিবারের সবাইকে নিয়ে ঢাকা মেট্রো পলিটনের দারুস সালাম থানার বড় বাজার এলাকায় স্থায়ীভাবে বসবাস করে আসছিলেন। তার স্বামীর বাড়ি ঢাকা মেট্রো পলিটনের একই থানার গাবতলী বর্ধন বাড়ি এলাকায়। 

পুলিশ জানায়, নাসরিন তার স্বামী হিমেলের সঙ্গে ঢাকা মেট্রোপলিটনের গাবতলী বর্ধন বাড়ি এলাকায় বসবাস করে আসছিলেন। ঈদ উপলক্ষে তিনি বাবার বাড়িতে বেড়াতে আসেন। গত ৪ মে রিকশাযোগে তিনি তার স্বামীর বাড়ি যাওয়ার পথে নিখোঁজ হন। শুক্রবার রাতে স্থানীয়দের খবরের ভিত্তিতে তার মরদেহ ওই এলাকার তুরাগ নদ থেকে উদ্ধার করা হয়।

আমিনবাজার নৌ পুলিশ ফাড়ির ইনচার্জ মো. শহিদুল ইসলাম সরদার বলেন, মরদেহ উদ্ধার করে সুরতহাল করা হচ্ছে। 

এটি হত্যাকাণ্ড কিনা জানতে চাইলে তিনি বলেন, এখনই কিছু বলা যাচ্ছে না, বিস্তারিত পরে জানানো হবে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের হবে।

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »

শিরোনাম

Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু