নগর পরিচ্ছন্ন রাখার আহ্বান মেয়র আতিকের

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২,   ২১ আশ্বিন ১৪২৯,   ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

নগর পরিচ্ছন্ন রাখার আহ্বান মেয়র আতিকের

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:১৯ ৩ মে ২০২২   আপডেট: ১৭:৪৫ ৩ মে ২০২২

ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম

ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নগরবাসীসহ দেশবাসীকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম।

সোমবার সন্ধ্যায় এক বার্তায় ঈদ শুভেচ্ছা জানান তিনি। এ সময় ঈদে আনন্দের পাশাপাশি নগরবাসীকে নিজ নিজ বাড়ি, ফ্ল্যাট, ছাদ, গ্যারেজ, বাগান ও অন্যান্য স্থান পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার আহ্বান জানিয়েছেন মেয়র মো. আতিকুল ইসলাম।

তিনি বলেন, আমাদের প্রিয় শহর ঢাকাকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে। এ শহরকে নোংরা করা যাবে না। নিজেদের সুস্থ ও নিরাপদ রাখতে আমাদের এ শহরকে পরিষ্কার রাখতে হবে।

মেয়র আতিক বলেন, পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নগরবাসীসহ দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। মাসব্যাপী সিয়াম সাধনার পর সবার জন্য আনন্দের বার্তা বয়ে নিয়ে এসেছে পবিত্র ঈদুল ফিতর। মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সবাইকে জানাই ঈদ মোবারক।

ডিএনসিসি মেয়র বলেন, ঈদ যে আনন্দের বার্তা বয়ে এনেছে, তার মর্মমূলে রয়েছে শান্তি ও ভালোবাসা। ঈদ হলো সব ভেদাভেদ ভুলে একে অপরকে বুকে জড়ানোর দিন। পরস্পরের বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী হয়ে ওঠার এক মহান উপলক্ষ ঈদ। ঈদের খুশি ভাগাভাগির মাঝেই প্রকৃত আনন্দ।

ডেইলি বাংলাদেশ/এমআর/এইচএন

English HighlightsREAD MORE »

শিরোনাম

Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু