অলির এলডিপির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া উচিত: সেলিম

ঢাকা, সোমবার   ০৩ অক্টোবর ২০২২,   ১৯ আশ্বিন ১৪২৯,   ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

অলির এলডিপির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া উচিত: সেলিম

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:৪৯ ২ মে ২০২২   আপডেট: ১৪:২৪ ২ মে ২০২২

শাহাদাত হোসেন সেলিম

শাহাদাত হোসেন সেলিম

লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) মহাসচিব রেদোয়ান আহমেদের বক্তব্যকে ‘ধৃষ্টতাপূর্ণ’ বলে জানিয়েছেন দলটির আরেক অংশের মহাসচিব শাহাদাত হোসেন সেলিম।

তিনি বলেন, ২০ দলীয় জোটে থেকেও নির্বাচনকালীন জাতীয় সরকারের পক্ষে অবস্থান নেয়ায় বিএনপির উচিত হবে অলি আহমদের এলডিপির বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া। সম্প্রতি গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ কথা জানান।

২৬ এপ্রিল এলডিপির জাতীয় সরকারের প্রস্তাব নিয়ে বিএনপির এক নেতার বক্তব্যে উষ্মা প্রকাশ করেন রেদোয়ান আহমেদ। তিনি বলেন, বিএনপির কিছু নেতা একদিকে জাতীয় ঐক্যের ডাক দিচ্ছেন, অন্যদিকে কেউ কেউ ঐক্য বিনষ্টের জন্য বিভিন্ন সভা-সমাবেশে আপত্তিকর বক্তব্য দিচ্ছেন। জাতীয় ঐক্যের স্বার্থে এ ধরনের বক্তব্য পরিহার করতে হবে।

বিবৃতিতে শাহাদাত হোসেন সেলিম বলেন, মানুষ যখন নিরপেক্ষ সরকারের অধীন নির্বাচনের জন্য উন্মুখ, তখন নির্বাচনের আগে জাতীয় সরকার গঠনের প্রস্তাব রাজনৈতিক ষড়যন্ত্র ও জনগণের সঙ্গে বিশ্বাসঘাতকতার শামিল।

এ বিষয়ে রেদোয়ান আহমেদ বলেন, আমার বক্তব্যটা ছিল বিএনপির এক নেতার বক্তব্যকে কেন্দ্র করে। যাতে তারা ভবিষ্যতে বক্তব্যের ক্ষেত্রে সংযত হন। এখানে শাহাদাত হোসেন সেলিম কোনো অংশ নন। এছাড়া সেলিমকে আমরা দল থেকে বের করে দিয়েছি। তিনি এলডিপির নাম ব্যবহার করতে পারেন না।

ডেইলি বাংলাদেশ/এমআর/এইচএন

English HighlightsREAD MORE »