সম্পত্তির দ্বন্দ্বে শ্বশুরকে পিটিয়ে হত্যা করলেন জামাই
15-august

ঢাকা, রোববার   ১৪ আগস্ট ২০২২,   ৩০ শ্রাবণ ১৪২৯,   ১৫ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

সম্পত্তির দ্বন্দ্বে শ্বশুরকে পিটিয়ে হত্যা করলেন জামাই

নোয়াখালী প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:৩২ ১ মে ২০২২  

কবিরহাট থানা-ফাইল ফটো

কবিরহাট থানা-ফাইল ফটো

নোয়াখালীর কবিরহাট উপজেলায় সম্পত্তি নিয়ে বিরোধের জেরে শ্বশুরকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে মেয়ের জামাইয়ের বিরুদ্ধে। শনিবার সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ২ নম্বর সুন্দলপুর ইউনিয়নের মধ্যম সুন্দলপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত মো. মহিন উদ্দিন উপজেলার ২ নম্বর সুন্দল পুর ইউনিয়নের মধ্যম সুন্দলপুর গ্রামের মৃত মোহাম্মদ মোস্তফা মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, কয়েক মাস আগে থেকে জায়গা সম্পত্তি নিয়ে শ্বশুরের সঙ্গে বিরোধ দেখা দেয় মেয়ের জামাই নুরনবী সুমনের। শনিবার সন্ধ্যার দিকে এ নিয়ে বাগবিতণ্ডা হয় মেয়ে, মেয়ের জামাই ও নাতিদের সঙ্গে। বাগবিতণ্ডার একপর্যায়ে বৃদ্ধ মহিন উদ্দিনকে মেয়ে, মেয়ের জামাই,নাতিরা মারধর করে। এতে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে বাড়ির লোকজন ও স্বজনরা তাকে উদ্ধার করে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃতের ভাই জহির উদ্দিন অভিযোগ করে বলেন, জমি নিয়ে বিরোধের জেরে তার ভাইকে পিটিয়ে হত্যা করেন মেয়ের জামাই নুরনবী সুমন, নাতি ইউসুফ নবী অন্তর, মো.শামীম ও মেয়ে শাহেনা আক্তার।

এ বিষয়ে কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, মৌখিকভাবে এমন অভিযোগ পেয়েছি। জমি নিয়ে বিরোধের জেরে তার মেয়ের জামাই, মেয়ে তাকে কিল,ঘুষি দেয়। এরপর হাসপাতালে নেওয়ার পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ওসি আরো বলেন, তার লাশের সুরতহাল প্রতিবেদন সম্পন্ন করে থানায় এনে রাখা হয়েছে। রোববার সকালে লাশ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।  বিষয়টি খতিয়ে দেখে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

English HighlightsREAD MORE »