বিশ্ববিদ্যালয়ের হারানো গৌরব ফিরিয়ে আনতে চাই: রাবি ভিসি 

ঢাকা, সোমবার   ০৩ অক্টোবর ২০২২,   ১৯ আশ্বিন ১৪২৯,   ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

বিশ্ববিদ্যালয়ের হারানো গৌরব ফিরিয়ে আনতে চাই: রাবি ভিসি 

রাবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩৫ ১৮ এপ্রিল ২০২২  

বক্তব্য দিচ্ছেন রাবি ভিসি অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার

বক্তব্য দিচ্ছেন রাবি ভিসি অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভিসি বলেছেন, অনেক চড়াই-উতরাই পেরিয়ে রাজশাহী বিশ্ববিদ্যালয় একটি গতিতে ফিরেছে। ক্যাম্পাসে শিক্ষা, গবেষণা ও শিক্ষার্থীবান্ধব পরিবেশ ফিরিয়ে আনতে কাজ করছে বর্তমান প্রশাসন। এই  বিশ্ববিদ্যালয়ের হারানো গৌরব ফিরিয়ে আনতে কাজ করতে চাই।

রোববার বিশ্ববিদ্যালয়ের শহীদ তাজউদ্দিন আহমেদ সিনেট ভবনে জনসংযোগ দফতর আয়োজিত এক ইফতার মাহফিলে এসব কথা বলেন ভিসি অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার। 

ভিসি আরো বলেন, একটা সময় এই ক্যাম্পাস বিভিন্ন অনিয়ম দূর্নীতির জন্য অস্থিতিশীল হয়ে উঠেছিল। সেখান থেকে বেরিয়ে ক্যাম্পাসের হারানো ভাবমূর্তি ফিরিয়ে আনতে প্রশাসনের পাশাপাশি গণমাধ্যমের সহযোগিতা একান্তভাবে প্রয়োজন। গণমাধ্যমকর্মীরা সেই জায়গা থেকে প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন ভিসি। 

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রো-ভিসি অধ্যাপক চৌধুরী মোহাম্মদ জাকারিয়া এবং অধ্যাপক সুলতানুল-উল ইসলাম, প্রক্টর অধ্যাপক আসাবুল হক, ছাত্র উপদেষ্টা তারেক নূরসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকতাবৃন্দ। 

ইফতার মাহফিলে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগরের টেলিভিশন ও প্রিন্টমিডিয়ার সাংবাদিকবৃন্দ। এছাড়াও উপস্থিত ছিলেন ক্যাম্পাসের ক্রিয়াশীল সাংবাদিক সংগঠনের দায়িত্বশীল সদস্যবৃন্দ।

ডেইলি বাংলাদেশ/জেডএম

English HighlightsREAD MORE »