ডিবি পুলিশ সদস্যরাই ছড়িয়ে দেন প্রেমিক যুগলের ভিডিও

ঢাকা, মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২,   ১২ আশ্বিন ১৪২৯,   ২৯ সফর ১৪৪৪

Beximco LPG Gas

ডিবি পুলিশ সদস্যরাই ছড়িয়ে দেন প্রেমিক যুগলের ভিডিও

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:২৯ ১৫ এপ্রিল ২০২২   আপডেট: ২১:৩০ ১৫ এপ্রিল ২০২২

ভুক্তভোগী প্রেমিক যুগল। ছবি: ভিডিও থেকে নেয়া

ভুক্তভোগী প্রেমিক যুগল। ছবি: ভিডিও থেকে নেয়া

কুমিল্লা নগরীর ধর্মসাগর পার্কে প্রেমিক যুগলের ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া জেলা ডিবি পুলিশের সেই দুই সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

বরখাস্তকৃতরা হলেন- জেলা ডিবি পুলিশের কনস্টেবল নজরুল ইসলাম ও রোমান হাবিব রবিন।

কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহম্মেদ বলেন, ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখেছি। মৌখিকভাবে কয়েকজন বিষয়টি জানান। তদন্ত করে অভিযোগ প্রমাণিত হওয়ায় রাতেই তাদের সাময়িক বরখাস্ত করা হয়েছে। এ ছাড়াও তাদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

ভাইরাল ভিডিওটিতে দেখা যায়, নববর্ষের দিন কুমিল্লার নগর উদ্যানে এক কোণো জড়ো হয়ে বসে ছিলেন ঐ প্রেমিক যুগল। ঐ সময় পেছন থেকে ভিডিও করতে করতে তাদের সামনে গিয়ে পরিচয় জানতে চান ডিবি পুলিশের একজন সদস্য। তাদের দাঁড় করিয়ে একের পর এক প্রশ্ন করতে থাকেন তিনি। ঐ সময় তরুণীর মাস্ক খোলার জন্য বলতে গিয়ে তাকে ‘তুই’ বলে সম্বোধন করেন পাশে থাকা আরেক ডিবি পুলিশ সদস্য। এরপরই পরিচয় জানতে যাওয়া পুলিশ সদস্য ওইঅই তরুণকে বলেন, ‘মুড়ায়া ছাতনা ছিরালামু একবারে।’

ডিবি পুলিশ সদস্যরা ঐ সময় মেয়েটির বাবার ফোন নম্বর চাইলে তারা ভয়ে মাফ চাইতে থাকেন এবং মেয়েটির বাবা বিদেশ থাকেন বলে জানান ছেলেটি। তখন পাশ থেকে একজন বলতে থাকেন, ‘বিদেশ থেকে আইব এখন, নইলে অফিসে নিয়া যামু। অফিস থেকে অভিভাবক আইসা নিয়া যাবে।’ এক মিনিট ১০ সেকেন্ডের ভিডিওটিতে ছেলেটিকে কয়েকবার মাফ চাইতে দেখা যায়। তবে কর্ণপাত করেননি পুলিশ সদস্যরা।

ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তীব্র প্রতিবাদ জানান সচেতন নাগরিকরা। ঐ প্রেমিক যুগল আত্মঘাতী কোনো সিদ্ধান্ত নিলে তার দায়ভার কে নিতো বলেও প্রশ্ন রাখেন তারা।

ডেইলি বাংলাদেশ/এআর

English HighlightsREAD MORE »