দ্বিতীয় বিয়ের কথা বলায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী

ঢাকা, বুধবার   ০৫ অক্টোবর ২০২২,   ২০ আশ্বিন ১৪২৯,   ০৮ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

দ্বিতীয় বিয়ের কথা বলায় স্বামীর পুরুষাঙ্গ কেটে দিলেন স্ত্রী

সাতক্ষীরা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৫৬ ১২ এপ্রিল ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

সাতক্ষীরায় তালায় পরকীয়া সন্দেহে স্বামীর পুরুষাঙ্গ কেটে দিয়েছেন স্ত্রী। এ ঘটনায় অভিযুক্ত শারমিন খাতুনকে আটক করেছে পুলিশ।

সোমবার গভীর রাতে উপজেলার পাটকেলঘাটা থানার ভারসা গ্রামে এ ঘটে। ভুক্তভোগীর নাম মেহেদী হাসান। ২৮ বছর বয়সী মেহেদী একই গ্রামের নবাব আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, সাত বছর আগে বকশিয়া গ্রামের সাজ্জাদ মোড়লের মেয়ে শারমিনের সঙ্গে মেহেদীর বিয়ে হয়। বর্তমানে তাদের চার বছর বয়সী ছেলে রয়েছে। পাটকেলঘাটা বাজারে রয়েছে মেহেদীর ব্যবসাপ্রতিষ্ঠান। স্বামীর সঙ্গে অন্য নারীর পরকীয়া সন্দেহে বিয়ের পর থেকে সংসারে অশান্তি লেগে থাকতো। অশান্তির জেরে ১৫ দিন ধরে দ্বিতীয় বিয়ে করবেন বলে স্ত্রীকে হুমকি দিচ্ছিলেন মেহেদী। এ কারণে ১৫ দিন ধরে দুজনই আলাদা থাকছিলেন।

সোমবার সন্ধ্যায় স্বামীকে ছেলের সঙ্গে একই বিছানায় ঘুমাতে বলেন স্ত্রী। এরপর ঘুমিয়ে পড়লে গভীর রাতে ধারালো অস্ত্র দিয়ে মেহেদীর পুরুষাঙ্গ কেটে দেন শারমিন। তিনি বর্তমানে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার জানান, ঘটনার পর অভিযুক্তকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এ ঘটনায় মামলা করেন মেহেদীর বাবা নবাব আলী।

ডেইলি বাংলাদেশ/এমআর

English HighlightsREAD MORE »