চট্টগ্রামে দম্পতিকে ‘পিষে’ মেরে চলে যান রাজবাড়ী

ঢাকা, শুক্রবার   ০৭ অক্টোবর ২০২২,   ২২ আশ্বিন ১৪২৯,   ১০ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

চট্টগ্রামে দম্পতিকে ‘পিষে’ মেরে চলে যান রাজবাড়ী

চট্টগ্রাম প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৪৭ ১১ এপ্রিল ২০২২  

ট্রাকচালক মো. আলী হোসেন

ট্রাকচালক মো. আলী হোসেন

চট্টগ্রাম নগরীর লালখান বাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী দম্পতি নিহতের ঘটনায় পালিয়ে থাকা ট্রাকচালক মো. আলী হোসেনকে গ্রেফতার করেছে র‍্যাব। 

সোমবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নুরুল আবছার। এর আগে, শনিবার রাতে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের ডাঙ্গাহাতিমোহন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতার আলী হোসেন মাগুরা সদরের পারনান্দুয়ালী বিশ্বাস পাড়া এলাকার ইলিয়াস হোসেনের ছেলে।

র‍্যাব জানায়, ঘটনার পর থেকে আত্মগোপন করেন আলী হোসেন। তাকে গ্রেফতারে গোয়েন্দা নজরদারি অব্যাহত রাখে র‍্যাব। এরই ধারাবাহিকতায় শনিবার রাতে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের ডাঙ্গাহাতিমোহন এলাকার বিল্লাল হোসেনের বসতঘর থেকে তাকে গ্রেফতার করা হয়।

সিনিয়র সহকারী পরিচালক নুরুল আবছার বলেন, ঘটনার সময় গাড়িটি চালাচ্ছিলেন আলী হোসেন। তার সঙ্গে হেলপার হিসেবে ছিলেন মিঠু খান। গাড়ি নিয়ে আখতারুজ্জামান ফ্লাইওভার হয়ে ম্যাক্স কনস্ট্রাকশন কোম্পানিতে যাচ্ছিলেন তারা। ওই সময় নিয়ন্ত্রণহীন ও বেপরোয়াভাবে গাড়ি চালিয়ে মোটরসাইকেলে থাকা দম্পতিকে চাপা দেন। এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হলে চালক আলী হোসেন ও হেলপার মিঠু খান গাড়ি রেখে পালিয়ে যান। 

দীর্ঘ ১১ বছর ধরে ম্যাক্স কনস্ট্রাকশন কোম্পানিতে গাড়িচালক হিসেবে কর্মরত আছেন আলী হোসেন। তিনি গত বছরের এপ্রিল মাসে নগরীর দামপাড়া ওয়াসা মোড়ের একটি প্রজেক্ট যোগদান করে সেখানে পরিবার নিয়ে বসবাস শুরু করেন। ২০০৯ সালে আবেদনের প্রেক্ষিতে বিআরটিএ থেকে ভারি যানবাহন চালানোর লাইসেন্স পান। 

গ্রেফতারের পর আলী হোসেন পুরো ঘটনার বিষয়টি স্বীকার করেন। পরবর্তী আইনি ব্যবস্থা নিতে তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‍্যাব কর্মকর্তা নুরুল আবছার।

বুধবার বিকেলে আখতারুজ্জামান ফ্লাইওভারের প্রবেশমুখে এ দুর্ঘটনা ঘটে। নিহত মো. ইকবাল চৌধুরী জ্যাক মেশিনারি ইমপোর্ট অ্যান্ড এক্সপোর্টের সার্ভিস ইঞ্জিনিয়ার এবং সখিনা ফাতেমী নগরীর মোস্তফা-হাকিম কে জি অ্যান্ড হাই স্কুলের সিনিয়র শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন। গ্রামের বাড়ি মিরসরাই উপজেলার ধুম ইউনিয়নে হলেও বর্তমানে ফিরোজশাহ কলোনিতে থাকতেন তারা।

স্বজনরা জানান, তিন মাসের গর্ভবতী সখিনা ফাতেমী রুটিন চেকআপের জন্য চকবাজারের একটি ক্লিনিকে চিকিৎসকের কাছে গিয়েছিলেন। সেখান থেকে বের হয়ে গোল পাহাড় মোড়-জিইসি মোড় হয়ে জাকির হোসেন রোড ধরে ফিরোজশাহ কলোনির বাসায় ফেরার কথা ছিল তাদের। কিন্তু ইফতারের মাত্র ৩০ মিনিট সময় বাকি থাকায় যানজটের মুখোমুখি না হতেই টাইগারপাস হয়ে আমবাগান দিয়ে বাসায় ফেরার সিদ্ধান্ত নেন ইকবাল।

ডেইলি বাংলাদেশ/আরএম

English HighlightsREAD MORE »