নারায়ণগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২,   ২১ আশ্বিন ১৪২৯,   ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

নারায়ণগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৪৭ ৬ এপ্রিল ২০২২  

ঘটনাস্থলে নিহতের স্ত্রী ও মেয়ে

ঘটনাস্থলে নিহতের স্ত্রী ও মেয়ে

নারায়ণগঞ্জে শামীম নামে এক সিলিন্ডার ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

বুধবার দুপুরে উপজেলার ফতুল্লার ইসদাইর রেললাইন সংলগ্ন রাজ্জাকের ভাঙারি দোকানে এ ঘটনা ঘটে। আটকের নাম ওয়াসিম। তিনি একই এলাকার ভাঙারি রাজ্জাকের ছেলে।

নিহত ৩০ বছর বয়সী শামীম মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার পাড়াগাঁও গ্রামের আলমগীর হোসেনের ছেলে। তবে স্ত্রী-সন্তানদের নিয়ে ফতুল্লার দাপা ইদ্রাকপুর এলাকায় শহিদ হোসেনের বাড়িতে ভাড়া থেকে গ্যাস সিলিন্ডারের ব্যবসা করতেন।

স্থানীয়রা জানায়, পত্রিকায় মাদকের সংবাদ প্রকাশের জেরে বুধবার সকালে চাষাড়া আদর্শ ইসদাইরে শামীমের সঙ্গে জামালের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে শামীম-জামালকে নিজের ভাঙারি দোকানে টেনে নিয়ে যান রাজ্জাক। এ সময় শামীমের সঙ্গে ধস্তাধস্তি শুরু হলে দোকান থেকে বেরিয়ে যান জামাল।

জামাল জানান, পত্রিকায় মাদক নিয়ে সংবাদ প্রকাশ হওয়ায় শামীমের ওপর অভিযোগ তোলেন রাজ্জাক। এ নিয়ে রাজ্জাকের নেতৃত্বে জসিম, জাকির, আলম, মহসিন, আলী, ওয়াসিমসহ প্রায় ১১ জন মিলে তাকে ও শামীমকে দোকানে নেয়া হয়। এরপর দোকান আটকে মারধর শুরু করেন। একপর্যায়ে তিনি প্রাণে বেঁচে ফিরলেও শামীমকে তারা কুপিয়ে হত্যা করেন।

নিহতের স্ত্রী শর্মী বলেন, দুপুর সাড়ে ১২টায় কোনো একজন ফোন করে জানান তোমার স্বামীকে রাজ্জাকের ভাঙারির দোকানে রাজ্জাকসহ কয়েকজন মিলে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসেও স্বামীকে জীবিত পাইনি।

ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, মরদেহ উদ্ধার করে ভিক্টোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে। তবে কী কারণে হত্যা করা হয়েছে তা এখনো জানা যায়নি।

ডেইলি বাংলাদেশ/এমআর

English HighlightsREAD MORE »

শিরোনাম

Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু