কলাপাড়ায় স্বাক্ষর জাল করে লাখ লাখ টাকা হাতিয়ে নিল ২ প্রতারক

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২,   ২১ আশ্বিন ১৪২৯,   ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

কলাপাড়ায় স্বাক্ষর জাল করে লাখ লাখ টাকা হাতিয়ে নিল ২ প্রতারক

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫০ ৩১ মার্চ ২০২২  

গ্রেফতারকৃত ২ প্রতারক

গ্রেফতারকৃত ২ প্রতারক

পটুয়াখালীর কলাপাড়ায় পল্লী বিদ্যুতের কর্মকর্তাদের স্বাক্ষর জাল করে গ্রাহকদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে দুই প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। 

বৃহস্পতিবার সকালে উপজেলার বালিয়াতলী ইউপির হাড়িপাড়া গ্রাম থেকে প্রতারক সুজন প্যাদা ও আরিফ খানকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় দুপুরে কলাপাড়া পল্লী বিদ্যুতের ডেপুটি জোনাল ম্যানেজার সজীব পাল বাদী হয়ে তিনজনের নামে কলাপাড়ায় থানায় একটি মামলা করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, এই প্রতারক চক্রটি দীর্ঘদিন ধরে বিদুৎ সংযোগ স্থাপনের নাম করে বালিয়াতলী এলাকার গ্রাহকদের কাছ থেকে লাখ লাখ টাকা উত্তোলন করে আসছে। এছাড়া টাকা উত্তোলনের সময় প্রতারকরা পল্লী বিদ্যুতের কর্মকর্তাদের স্বাক্ষর জাল করে রশিদ দিয়ে আসছিলো। বিষয়টি পল্লী বিদ্যুতের কর্মকর্তাদের নজরে আসলে তারা থানায় মৌখিক অভিযোগ করেন। পরে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

কলাপাড়া থানার ওসি মো.জসিম জানান,তারা প্রতারক চক্র। বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। আজই তাদের আদালতে সোপর্দ করা হবে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

English HighlightsREAD MORE »

শিরোনাম

Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু