সাকিব-তামিমদের দুর্দান্ত জয়ে পুরস্কার ঘোষণা পাপনের

ঢাকা, রোববার   ০২ অক্টোবর ২০২২,   ১৭ আশ্বিন ১৪২৯,   ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

সাকিব-তামিমদের দুর্দান্ত জয়ে পুরস্কার ঘোষণা পাপনের

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৫:৫৬ ২৪ মার্চ ২০২২  

সিরিজ জয়ের পর বাংলাদেশ ক্রিকেট দলের উচ্ছ্বাস। ছবি: সংগৃহীত

সিরিজ জয়ের পর বাংলাদেশ ক্রিকেট দলের উচ্ছ্বাস। ছবি: সংগৃহীত

দক্ষিণ আফ্রিকার সেঞ্চুরিয়নে তৃতীয় ও শেষ ওয়ানডেতে প্রোটিয়াদের ৯ উইকেটে হারিয়ে ২-১ ব্যবধানে সিরিজ নিজেদের করে নিয়েছে বাংলাদেশ। আর দুর্দান্ত এমন সিরিজ জয়ে সাকিব-তামিমদের জন্য ৩ কোটি টাকা পুরস্কার ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

তামিম ইকবাল বাহিনীর তৃতীয় ম্যাচ জয়ের পরই পরে পুরো দলের সঙ্গে মোবাইলে কথা বলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এ সময় তিনি বিসিবির পক্ষ থেকে ৩ কোটি টাকা পুরস্কারও ঘোষণা করেছেন।

আরো পড়ুন>>> ইতিহাস গড়ে দেশের পথে সাকিব

দক্ষিণ আফ্রিকায় দলের সঙ্গে অবস্থান করা বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস গণমাধ্যমের সঙ্গে আলাপে এ খবর জানিয়েছেন।

তিনি বলেন, আমার স্পিকার (মোবাইলের) অন করে দিয়েছিলাম। মাননীয় সভাপতি (নাজমুল হাসান) সাহেব পুরো দলের সঙ্গে কথা বলেছেন। সবাই খুশি। মাননীয় প্রধানমন্ত্রীও খেলা দেখেছেন। উনিও সবাইকে অভিনন্দন জানিয়েছেন। সবাই আনন্দিত, এটা অবিশ্বাস্য জয়। দক্ষিণ আফ্রিকার মাটিতে সিরিজ জিতলাম, এতে সবাই আনন্দিত, বলার অপেক্ষা রাখে না।

সঙ্গে জালাল ইউনুস যোগ করেন, একটা ঘোষণা ছিল এখানে। খেলোয়াড়রা তাৎক্ষণিক একটি ঘোষণা শুনতে চেয়েছিল। মাননীয় সভাপতি ৩ কোটি টাকা বোনাস ঘোষণা করেছেন খেলোয়াড়দের জন্য।

ডেইলি বাংলাদেশ/জেডআর

English HighlightsREAD MORE »