মুক্তি পাচ্ছে সুবাহ’র প্রথম সিনেমা 

ঢাকা, মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২,   ১২ আশ্বিন ১৪২৯,   ২৯ সফর ১৪৪৪

Beximco LPG Gas

মুক্তি পাচ্ছে সুবাহ’র প্রথম সিনেমা 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৫২ ১৯ মার্চ ২০২২  

সুবাহ

সুবাহ

ঢাকাই সিনেমার চিত্রনায়ক শিপন মিত্র ও নবাগত চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবাহ জুটির প্রথম সিনেমা ‘বসন্ত বিকেল’। সিনেমাটি মুক্তি পাবে আগামী ২০ মে। আজ বিকেল ৬টায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফিডিসির) সংবাদ সম্মেলনে প্রযোজক সামসুজ্জামান রিমন মুক্তির তারিখ ঘোষণা করেন।

এই সময় উপস্থিত ছিলেন পরিচালক সোহানুর রহমান সোহান, পরিচালক শাহীন সুমন, অভিনেত্রী অঞ্জনা, চিত্রনায়ক সাইমন সাদিক, চিত্রনায়ক জয় চৌধুরী ও ‘বসন্ত বিকেল’ সিনেমার শিল্পী ও কলাকুশলীরা।

পরিচালক রফিক শিকদার বলেন, আমার প্রযোজক এই বসন্তকালে ‘বসন্ত বিকেল’ সিনেমা মুক্তির ঘোষণা করেছেন। আগামী ২০ মে হলে এটি মুক্তি দিতে চাই। এই সিনেমা দর্শক উপভোগ করবেন, আমার বিশ্বাস।

‘আমি টাকার জন্য সিনেমা তৈরি করি না। মানু্ষকে সচেতন করতে চাই। সমাজকে সচেতন করতে চাই। এখানেও সেই চেষ্টা করেছি’- যোগ করেন পরিচালক রফিক।

সিনেমার গল্প নিয়ে রফিক শিকদার বলেন, বসন্ত বিকেল ছবিটি সংখ্যালঘু তিনটি মানুষের স্বপ্ন, হতাশা, হাহাকারের গল্প বর্ণিত হয়েছে।

‘বসন্ত বিকেল’ সিনেমায় চিত্রনায়ক শিপন মিত্র ও নবাগত চিত্রনায়িকা শাহ হুমায়রা সুবাহ ছাড়া আরো অভিনয় করেছেন ওমর সানী, শাহনূর, সুচরিতা, তানভীর তনু, শিবা সানুসহ অনেকে। একটি বিশেষ চরিত্রে রয়েছেন খ্যাতিমান নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। অতিথি চরিত্রে আরো অভিনয় করেছেন চিত্রনায়ক আমান রেজা ও চিত্রনায়িকা তানহা তাসনিয়া।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »