শুক্রবারের রাশিফল (১১ মার্চ)
15-august

ঢাকা, সোমবার   ০৮ আগস্ট ২০২২,   ২৪ শ্রাবণ ১৪২৯,   ০৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

শুক্রবারের রাশিফল (১১ মার্চ)

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৮:৪৬ ১১ মার্চ ২০২২  

রাশিফল- ফাইল ফটো

রাশিফল- ফাইল ফটো

আজ ১১ মার্চ ২০২২, শুক্রবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি মীন রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

চাকরির কাজে আজ বিদেশ যাওয়ার সুযোগ তৈরি হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি ব্যস্ত কাটবে। প্রবাসীদের আকামা সংক্রান্ত জটিলতার অবসান হতে পারে। আইনগত জটিলতার অবসান আশা করা যায়। কাউকে অতি বিশ্বাস করে প্রতারিত হবেন না।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)

অনেক দিনের ঝুলে থাকা সমস্যার সমাধান আজই হবে। বন্ধুর সাহায্য পেতে পারেন। ঠিকাদারি কাজে নতুন অর্ডার লাভের সম্ভাবনা প্রবল। বাড়িতে বড় ভাই বোনের কাছ থেকে আর্থিক সাহায্য লাভের সম্ভাবনা প্রবল। নতুন কোনো ব্যবসায় বিনিয়োগ করতে পারেন।

মিথুন (২২ মে–২১ জুন)

বেকারদের চাকরি সংক্রান্ত তদবিরে অগ্রগতি আশা করা যায়। পদস্থ কর্মকর্তার সাহায্য পেয়ে যাবেন। রাজনৈতিক যোগাযোগ থেকে লাভবান হবার সম্ভাবনা রয়েছে। কোনো প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আশা করতে পারেন।

কর্কট (২২ জুন–২২ জুলাই)

আমদানি-রফতানি বাণিজ্যে ভালো আয় রোজগার আশা করা যায়। তবে শেয়ার ব্যবসায় আজ বিনিয়োগ থেকে দূরে থাকাই শ্রেয়। বিশ্ববিদ্যালয়ের কোনো পরীক্ষায় সফল হতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মিক ক্ষেত্রে অগ্রগতি হবে। পিতার সাহায্য পেতে পারেন।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট)

আইনি জটিলতার সম্মুখীন হতে পারেন। বৈদেশিক বাণিজ্যে শুল্ক বা ভ্যাট সংক্রান্ত জটিলতা দেখা দেবে। পাওনাদারের সাথে বাক বিতণ্ডায় জড়িয়ে পড়তে পারেন। কোনো অনভিপ্রেত দুর্ঘটনার আশঙ্কা রয়েছে। সতর্ক হতে হবে।

আরো পড়ুন>>> নামাজের সূচি: ১১ মার্চ ২০২২

কন্যা (২৪ আগস্ট–২৩ সেপ্টেম্বর)

ব্যবসায়িক সমস্যার সমাধান খুঁজে পাবেন। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। মানসিক অস্থিরতা কমে আসতে পারে। দাম্পত্য ক্ষেত্রে কিছু অগ্রগতি আশা করতে পারেন। অংশীদারি ব্যবসায়ীরা আজ সফল হবেন। কোনো আত্মীয়ের বাসায় বেড়াতে যেতে পারেন।

তুলা (২৪ সেপ্টেম্বর–২৩ অক্টোবর)

আজ ভ্রমণ শুভ। কোনো মূল্যবান দ্রব্য হারিয়ে ফেলার আশঙ্কা প্রবল। শরীর স্বাস্থ্য ভালো যাবে না। কারো উপর রেগে যাওয়ার আশঙ্কা রয়েছে। অধীনস্থ কর্মচারী বা কাজের লোকের দ্বারা কিছু উপকার পেতে পারেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর–২২ নভেম্বর)

প্রেম ও রোমান্স শুভ। সন্তানের বিদ্যাক্ষেত্রে কোনো সাফল্য আসবে। সঙ্গীত ও অভিনয় শিল্পীদের কাজের চাপ বাড়তে পারে। শৈল্পিক কাজে অগ্রগতি হবে। বিশেষ করে ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের আয় রোজগার বৃদ্ধি পেতে পারে। খেলাধুলায় সাফল্য লাভের যোগ।

ধনু (২৩ নভেম্বর–২১ ডিসেম্বর)

গৃহ, আবাসন ভূমি বা বাহন সংক্রান্ত বিষয়ে ভালো ফল পাবেন। পারিবারিক কোনো ঝামেলার অবসান হতে পারে। স্ত্রীর কর্মস্থলে সাফল্য লাভের সম্ভাবনা। দাম্পত্য সুখ শান্তি বৃদ্ধি পাবে। গৃহের জন্য আসবাব পত্র বা বাসনকোসন ক্রয়ের সম্ভাবনা রয়েছে।

মকর (২২ ডিসেম্বর–২০ জানুয়ারি)

পোশাক ব্যবসায়ীরা বড় পরিমাণে কাজের অর্ডার পেতে পারেন। ছোট ভাই-বোনের জন্য অর্থ ব্যয় করতে হবে। বিকাশ ও মানিএক্সেঞ্জ ব্যবসায় আশানুরূপ আয়ের সম্ভাবনা রয়েছে। ছোট বোনের বিবাহ সংক্রান্ত কথাবার্তায় অগ্রগতি হতে পারে। সাংবাদিক ও প্রকাশকদের দিনটি বলবান থাকবে।

কুম্ভ (২১ জানুয়ারি–১৮ ফেব্রুয়ারি)

বিয়ের বিষয়ে অগ্রগতি আশা করা যায়। কোনো সামাজিক অনুষ্ঠানে আপ্যায়িত হবার সুযোগ রয়েছে। বাড়িতে কোনো শ্যালক শ্যালিকার আগমন হতে পারে। স্ত্রীর সঙ্গে কোনো বিষয়ে মনমালিন্য হওয়ার আশঙ্কা রয়েছে। সঞ্চয়ের ক্ষেত্রে বাধা বিপত্তির সম্মুখীন হতে হবে।

মীন (১৯ ফেব্রুয়ারি–২০ মার্চ)

আপনার ক্ষমতা ও প্রভাব প্রতিপত্তি বৃদ্ধি পাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। শুভ চন্দ্রর প্রভাবে প্রেম ও রোমান্সে সফলতা পেতে পারেন। জীবনসাথীর সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। রাজনৈতিক ও সামাজিক কাজে ব্যস্ত হতে পারেন।

ডেইলি বাংলাদেশ/জেডআর

English HighlightsREAD MORE »