নেতৃত্ব দেওয়ার মতো বিএনপির নেতা নেই: আব্দুর রহমান
15-august

ঢাকা, রোববার   ১৪ আগস্ট ২০২২,   ৩১ শ্রাবণ ১৪২৯,   ১৫ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

নেতৃত্ব দেওয়ার মতো বিএনপির নেতা নেই: আব্দুর রহমান

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:৩০ ২৮ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ২০:১০ ২৮ ফেব্রুয়ারি ২০২২

আব্দুর রহমান- ফাইল ছবি

আব্দুর রহমান- ফাইল ছবি

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান বলেছেন, নির্বাচনে নেতৃত্ব দেওয়ার মতো বিএনপির কোনো নেতা নেই। বিএনপির নেতারা দণ্ডপ্রাপ্ত আসামি। তাই আগামী নির্বাচনে তাদের কোনো যোগ্য নেতা না থাকার কারণে নির্বাচনে অংশ নিতে চায় না বিএনপি।

সোমবার সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে দেওয়া বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আব্দুর রহমান বলেন, ক্ষুদ্র ও নিম্ন আয়ের দেশ থেকে শেখ হাসিনা বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে উন্নীত করেছেন। বাংলা ভাইসহ সন্ত্রাসী ও জঙ্গিবাদ নির্মূল করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি এখন দেশের সীমা পেরিয়ে বিশ্ব নেতা হিসেবে নেতৃত্ব দিচ্ছেন।

তিনি বলেন, শেখ হাসিনা শত ব্যস্ততার মাঝেও দেশের সব নেতাকর্মীদের খোঁজ খবর নেন। তিনি দলের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাই আসুন আমরা সব ভেদাভেদ ভুলে গিয়ে শেখ হাসিনার নেতৃত্বে তার সিদ্ধান্তকে মেনে নেই। ভোটের চিন্তা আমাদের করার দরকার নেই। আমরা দেশের জনগণের জন্য কাজ করলে ও সংগঠনকে সুন্দর করলে দেশের মানুষ ভালোবেসেই ভোট দেবে।

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কেএম হোসেন আলী হাসানের সভাপতিত্বে সম্মেলনে ভার্চুয়ালি যুক্ত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এ সময় আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এএইচএম খায়রুজ্জামান লিটন, আবদুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন এবং সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবদুস সামাদ তালুকদারসহ অন্যান্য কেন্দ্রীয় নেতারা ও স্থানীয় এমপিরা।

ডেইলি বাংলাদেশ/জাআ/আরএইচ

English HighlightsREAD MORE »