খুলনায় ই-কমার্স প্রতিষ্ঠানে ভয়াবহ আগুন

ঢাকা, শনিবার   ০১ অক্টোবর ২০২২,   ১৫ আশ্বিন ১৪২৯,   ০৪ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

খুলনায় ই-কমার্স প্রতিষ্ঠানে ভয়াবহ আগুন

খুলনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:৫১ ২৮ ফেব্রুয়ারি ২০২২  

খুলনায় ই-কমার্স প্রতিষ্ঠানে আগুন। ছবি: ডেইলি বাংলাদেশ

খুলনায় ই-কমার্স প্রতিষ্ঠানে আগুন। ছবি: ডেইলি বাংলাদেশ

খুলনায় রহিমা কমপ্লেক্স নামে একটি মার্কেটে ভয়াবহ আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের টুটপাড়া ও বয়রা সদর স্টেশনের ৮টি ইউ‌নিট আধা ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

সোমবার দুপুর আড়াইটার দিকে র‌হিমা কম‌প্লে‌ক্সের তৃতীয় তলায় এক‌টি ই-কমার্স প্রতিষ্ঠান থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। টের পেয়ে মার্কেটের সব দোকান বন্ধ করে দেন ব্যবসায়ীরা। ছোটাছুটি শুরু করে আতঙ্কিত লোকজন। ফায়ার সা‌র্ভিসের সদস্যরা ঘটনা শুনে দ্রুত মা‌র্কেটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

প্রাথমিকভাবে জানা গেছে, জানা গেছে, ঐ দোকান থে‌কে ধোঁয়া বের হ‌তে দে‌খে পাশের দোকা‌নের এক কর্মচারী চিৎকার করেন। পরে মা‌র্কেটের ক‌য়েকজন মিলে আগুন নেভানোর চেষ্টা ক‌রে ব্যর্থ হন। তারা ঐ দোকানের তালাও ভেঙে ফেলেন। এরপরও ব্যর্থ হলে ফায়ার সা‌র্ভিস‌কে খবর দেওয়া হয়।

রহিমা কমপ্লেক্সের এক অংশের মালিক শেখ মেরাজ হোসেন বলেন, তিন তলায় একটি ই-কমার্সের দোকান ছিল। সেখান থেকে আগুনের সূত্রপাত ঘটে। চতুর্থ তলায় আমার ৫টি অফিস, মূল্যবান কাগজপত্র ও মালামাল পুড়ে গেছে। তৃতীয় ও চতুর্থতলায় ১২-১৩টি দোকান ও শো রুম রয়েছে। তৃতীয় তলায় মোবাইল, কাপড়ের শো রুম এবং একটি ই-কমার্সের দোকান ছিল।

খুলনা ফায়ার সা‌র্ভিসের সহকা‌রী প‌রিচালক মো. আসাদুজ্জামান বলেন, আগুনের তীব্রতা অ‌নেক ছিল। ঘটনাস্থ‌লে যাওয়ার রাস্তা অ‌নেক সরু হওয়ায় আগুনের কা‌ছে পৌঁছা‌তে কষ্ট হয়েছে। এ কারণে আমাদের ৮টি ইউ‌নিটের আগুন নিয়ন্ত্রণে আনতে আধা ঘণ্টা লেগেছে। ক্ষয়ক্ষতির পরিমাণ ও আগুনের সূত্রপাত নিশ্চিতে কাজ চলছে।

ডেইলি বাংলাদেশ/এআর

English HighlightsREAD MORE »