নির্বাচন কমিশনের অধীনেই জাতীয় নির্বাচন হবে: আব্দুর রহমান

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২,   ২১ আশ্বিন ১৪২৯,   ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

নির্বাচন কমিশনের অধীনেই জাতীয় নির্বাচন হবে: আব্দুর রহমান

নিজস্ব প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০৭ ২৪ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ১৪:০৮ ২৫ ফেব্রুয়ারি ২০২২

কাজিপুর উপজেলা পরিষদ মাঠে আওয়ামী লীগের উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান- ছবি: ডেইলি বাংলাদেশ

কাজিপুর উপজেলা পরিষদ মাঠে আওয়ামী লীগের উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান- ছবি: ডেইলি বাংলাদেশ

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান বলেছেন, কোনো নিরপেক্ষ সরকারের অধীনে নয়, নির্বাচন কমিশনের অধীনেই জাতীয় নির্বাচন নিরপেক্ষ, অবাধ ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা পরিষদ মাঠে আওয়ামী লীগের উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আব্দুর রহমান বলেন, বিএনপির নেতাকর্মীরা মানুষের ওপর পেট্রোল বোমা নিক্ষেপ করেছে, গাড়ি ভাংচুর ও আগুন দিয়ে পুড়িয়ে ছারখার করেছে। ১৩৭ জন মানুষ বিএনপির অগ্নিসন্ত্রাসের কাছে জিম্মি হয়ে জীবন দিয়েছে। বিএনপি নির্বাচনে অংশগ্রহণ না করে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চাইছে। দলটি নৈরাজ্য সৃষ্টি করতে চায়। বিএনপি অন্ধকার চোরাবালির পথে ক্ষমতার মসনদে বসতে চায়।

তিনি আরো বলেন, যতদিন আওয়ামী লীগের একজন নেতাকর্মী বেঁচে আছে সেই একজন বেঁচে থাকতে দেশের মাটিতে সন্ত্রাস করতে দেওয়া হবে না। বাংলার মাটিতে ষড়যন্ত্রকারীদের নিশ্চিহ্ন করা হবে।

আব্দুর রহমান বলেন, এ বাংলার ১৬ কোটি মানুষ যারা শেখ হাসিনার উন্নয়নের সুফল পেয়েছে তারা আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়ী করবে এবং তিনি আবার সরকার গঠন করবেন।

বিএনপি-জামায়াতকে বিষধর সাপ হিসেবে ইঙ্গিত করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এ সদস্য বলেন, এ বিষধর সাপদের মোকাবিলা করতে হবে। বিষধর সাপদের মোকাবিলা করতে হলে এক একজনকে মোহাম্মদ নাসিম হতে হবে।

সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যা সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মেরিনা জাহান কবিতা।

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ তালুকদার।

সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু বিমল কুমার দাস, সিরাজগঞ্জ-১ আসনের এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয় প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এমকেএ/আরআর

English HighlightsREAD MORE »

শিরোনাম

Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু