এবার নোয়াখালী মাতাতে যাচ্ছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ এর তারকারা
15-august

ঢাকা, সোমবার   ০৮ আগস্ট ২০২২,   ২৪ শ্রাবণ ১৪২৯,   ০৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

এবার নোয়াখালী মাতাতে যাচ্ছেন ‘ব্যাচেলর পয়েন্ট’ এর তারকারা

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:১১ ২৩ ফেব্রুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

‘ব্যালেচর পয়েন্ট’ মানেই দর্শকদের মনে উন্মাদনা কাজ করে। বিশেষ করে- পলাশ, মিশু সাব্বির, চাষী আলম ও শিমুল শর্মার অভিনয়ের মুগ্ধ সবাই। তাদের বচনভঙ্গি এখন সবার মুখে মুখে। তরুণ নির্মাতা কাজল আরেফিনর ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের মাধ্যমে তাদের এক করেছেন। এবার এই নাটকের পাঁচ তারকা আজ (২৩ ফেব্রুয়ারি) একসঙ্গে ছুটে যাচ্ছেন দেশের ঐতিহ্যবাহী জেলা নোয়াখালী।

তবে কোনো নাটকের শুটিং কিংবা ঘুরতে নয়। প্রিয় ভক্তদের বিনোদন দিতেই তাদের এই নোয়াখালী যাত্রা। বুধবার সন্ধ্যায় নোয়াখালীর মাজইদী শহরের পুলিশ লাইন মাঠে আয়োজিত একটি অনুষ্ঠানে অংশ নেবেন ‘ব্যাচেলর পয়েন্ট’ খ্যাত এই নির্মাতা-শিল্পীরা। তাদের সঙ্গে ঘুরতে গেছেন নাটকটির লাইন প্রডিউসার তৌহিদ তালুকদার।

‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের নির্মাতা কাজল আরেফিন অমি বিষয়টি নিশ্চিত করেছেন।

অমি বলেন, এর আগে শুটিং করার জন্য একবার নোয়াখালী গিয়েছিলাম। তবে আজের বিষয় একেবারেই ভিন্নরকম। আজ আমরা শো করতে সেখানে। এটা আমাদের সবার জন্য দারুণ একটা ব্যাপার হবে। কারণ নোয়াখালীতে আমাদের অনেক ভক্ত রয়েছে।

তিনি আরো মনে করিয়ে দেন, আমার টিমের গুরুত্বপূর্ণ দুই সদস্য কিন্তু এই অঞ্চলের। জিয়াউল হক পলাশের বাড়ি সোনাইমুড়ি আর শিমুল শর্মা ফেনীর। তাদের মাধ্যমে নোয়াখালীর অনেক ভাষাই কিন্তু আমার জানা। আজ এখানকার মানুষের সঙ্গে সময় কাটবে। আমরা কিছু মজার স্কিড পরিবেশন করব। সব মিলিয়ে দারুণ একটা সময় কাটবে আশা করি।

উল্লেখ্য, গত ভালোবাসা দিবসে ধ্রব টিভির ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করা হয় ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের সদস্যের অংশগ্রহণে বিশেষ নাটক ‘দই’। হাস্যরসে ভরা নাটকটি এরইমধ্যে বেশ জনপ্রিয় হয়েছে। মাত্র ৮ দিনে এটি দেখা হয়েছে ৬০ লাখের বেশিবার! সেই রেশ থাকতে থাকতে নাটকের এই সদস্যদের অংশগ্রহণে নোয়াখালীবাসী মজার কিছু মুহূর্ত কাটাবে তা বলাই যায়।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »