‘আমাদের বিয়ে করা ছাড়া কোনো উপায় ছিল না’
15-august

ঢাকা, সোমবার   ০৮ আগস্ট ২০২২,   ২৪ শ্রাবণ ১৪২৯,   ০৯ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

‘আমাদের বিয়ে করা ছাড়া কোনো উপায় ছিল না’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২৯ ১৯ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ১৬:৪১ ১৯ ফেব্রুয়ারি ২০২২

ফাইল ছবি

ফাইল ছবি

চিত্রনায়িকা পরীমনিকে বিয়ে করবেন স্বামী হবেন এটা স্বপ্নেও ভাবেননি অভিনেতা শরিফুল রাজ। পরীমনিও কখনো ভাবেননি যে রাজের সহধর্মিণী হবেন তিনি। কিন্তু তারা বিয়েও করলেন এবং মা হতেও চলেছেন পরীমনি।

কীভাবে একে অপরের প্রেমে পড়লেন আর বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন সে গল্প শুনিয়েছেন ঢাকাই ছবির এ আলোচিত নায়িকা। ‘বিশ্বসুন্দরী’ তারকা জানালেন, পরিস্থিতিটাই এমন ছিল যে বিয়ে না করে উপায়ই ছিল না তাদের।

ভালোবাসা দিবস উপলক্ষে সম্প্রতি আয়োজিত এক অনুষ্ঠানে পরীমনি বলেন- আসলে আমাদের বিয়ে করা ছাড়া কোনো উপায় ছিল না। একসঙ্গে সারা জীবন থাকার জন্যই আমরা বিয়ে করে ফেলি।

তবে কেন উপায় ছিল না তা খোলাশা করেননি এ অভিনেত্রী। কেবল জানিয়েছেন, কীভাবে একে অপরের প্রেমে পড়েছিলেন।

পরীমনি বলেন- ‘গুনিন’ ছবির শুটিং শুরুর আগে নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম ভাইয়ের বাসায় যাই। সেদিন সাদা পাঞ্জাবি পরে ঘরের কোনায় বসে থাকা একটা ছেলেকে (শরিফুল রাজ) লক্ষ্য করি। গিয়াস ভাই আমাকে খুব বকাবকি করছিল। কিন্তু আমি শুধু ঘরে কোনায় বসে থাকা ছেলেটাকেই দেখছিলাম। ওই দিন কোনো বকাবকিই আমার গায়ে লাগেনি। এরপর রাজ বলল আমার খিদে লেগেছে। টেবিলে অনেক খাবার থাকার পর রাজ বলে, আমি ভাত খাব। তখন আমি জানতে চাইলাম কোনো আইটেম পছন্দ আছে কি না। রাজ জানায়, মুরগির তরকারি দিয়ে খাবে।

কথাটা কেড়ে নিয়ে রাজ বলা শুরু করেন,  ডান হাত ভাঙা থাকার কারণে ভাত খাওয়ার সময় আমার হাত থেকে ভাত পড়ে যেত। এ বিষয়টা পরীমনি খেয়াল করে। এরপর যখনই ভাত খেতাম, পরী আমাকে নিজের হাত দিয়ে খাইয়ে দিত। এভাবেই পরীমনিকে রাজের ভালো লাগা শুরু হয়।

প্রসঙ্গত, গত ২১ জানুয়ারি শরিফুল রাজ ও পরীমণির গায়েহলুদ। পরদিন সম্পন্ন হয় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। তবে ঘরোয়াভাবে ২০২১ সালের ১৭ অক্টোবর তারা বিয়ে করেছেন বলে জানিয়েছেন এ তারকা দম্পতি।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »