শুক্রবারের রাশিফল (১৮ ফেব্রুয়ারি)
15-august

ঢাকা, রোববার   ১৪ আগস্ট ২০২২,   ৩১ শ্রাবণ ১৪২৯,   ১৫ মুহররম ১৪৪৪

Beximco LPG Gas
15-august

শুক্রবারের রাশিফল (১৮ ফেব্রুয়ারি)

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:১০ ১৮ ফেব্রুয়ারি ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

আজ ১৮ ফেব্রুয়ারি, ২০২২; শুক্রবার। আজকে আপনার দিনটি কেমন যাবে রাশিচক্রের মাধ্যমে জেনে নিন। মনে রাখবেন জ্যোতিষ যাই বলুক, আপনার ভাগ্যের নির্ধারক কিন্তু আপনি নিজেই!

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

হারিয়ে যাওয়া মূল্যবাণ বস্তু আজ হাতে আসতে পারে। সুযোগ পেয়েও যারা ব্যর্থ হয়েছেন তাদের কর্মলাভের যোগ শুভ। গবেষণা কাজে নিয়োজিত ব্যক্তিবর্গের জন্য বিদেশ সফরের সুযোগ আসতে পারে। 

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

অপরের কুৎসা রটানো থেকে বিরত থাকুন। হিংসা ভুলে শত্রুকে আজ আপন করে নেয়ার দিন। কর্মক্ষেত্রে সুনাম বৃদ্ধি পাবে। গৃহ নির্মাণ বা সংস্কারের কাজে আজ ধর্মীয় আচার-অনুষ্ঠান সেরে নিতে পারেন।

মিথুন (২১ মে-২০ জুন)

আজ ভ্রমণে বের না হওয়াই উত্তম। তবে বের হলেও সতর্কতা অবলম্বন করুন। বিপরীত লিঙ্গের আচরণ সম্পর্কে আজ আপনার অর্থসহ বিশেষ কিছু প্রাপ্তিযোগ শুভ। কর্মস্থলে পদস্থদের সঙ্গে আলোচনায় সব সময় কৌশলী হতে হবে।

কর্কট (২১ জুন-২১ জুলাই)

আর্থিক যোগাযোগে পুরনো কোনো থেমে থাকা ব্যবসা আবার শুরু হতে পারে। আজ জমিজমা সংক্রান্ত কাজে ও টাকা-পয়সা লেনদেনে সতর্কতার সঙ্গে সাক্ষী রেখে করুন। কর্মস্থলে পদস্থ ও প্রভাবশালীদের সাহায্য সহজেই পাবেন।

সিংহ (২২ জুলাই-২১ আগস্ট)

পাওনা আদায়ে সহায়তা পাবেন। শেয়ার বা ফটকা বাজারের ব্যবসায় উন্নতির যোগ রয়েছে। কাউকে কোনো ধরনের প্রতিশ্রুতি দেয়া থেকে বিরত থাকুন। এতে ভোগার সম্ভাবনা রয়েছে। কোনো কারণ ছাড়াই আপনাকে বিষণ্ণতায় ভুগতেও হতে পারে।

কন্যা (২২ আগস্ট-২১ সেপ্টেম্বর)

কর্মস্থলে দিনটি আজ ভালো যাবে। তবে বিষয়-সম্পত্তি নিয়ে আত্মীয়-স্বজনের সঙ্গে বিরোধ আদালত পর্যন্ত গড়াতে পারে। কারো সঙ্গেই আজ আর্থিক কোনো বিষয় নিয়ে আলোচনা থেকে বিরত থাকা উত্তম হবে।

তুলা (২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

মানসিক অস্থিরতা নিরসনে পদস্থ ও প্রভাবশালীদের সাহায্য পাওয়া সহজ হবে। পাওনাদারের টাকা পরিশোধের ব্যবস্থা নিন। সাবধানে পথ চলুন। পরিবার-পরিজনদের সময় দিন। ঘরে থাকুন।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আজ নিজের ইচ্ছার বিরুদ্ধে দাফতরিক কোনো কাজ করা ঠিক হবে না। কর্মক্ষেত্রে প্রিয়জনের মন রক্ষা করে চলার চেষ্টা সমস্যার সমাধান আনতে পারে। দাফতরিক কাজে আজ উত্তেজনা পরিহার করে চলার চেষ্টা করুন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

কারো ওপর নির্ভর করে কাজ সম্পাদনের চেষ্টা না করাই উত্তম হবে। ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা রুখে দিয়ে পরিকল্পিত কাজ সমাধানে সক্ষম হবেন। পরোপকারে ও সামাজিক কর্মকাণ্ডে যথেষ্ট অগ্রগতি হতে পারে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

ঈর্ষাকাতর কোনো বন্ধুর চক্রান্তে দাম্পত্য জীবনে সন্দেহের কালো ছায়া নেমে আসতে পারে। আজ যা-ই করুন না কেন আগে তা যাচাই করে নিতে হবে। তা না হলে আর্থিক ক্ষতির দিকটাই বেশি দেখা যায়।

ডেইলি বাংলাদেশ/এনকে

English HighlightsREAD MORE »