শাবিপ্রবিতে চতুর্থ ধাপের ভর্তি আগামী রোববার 

ঢাকা, সোমবার   ০৩ অক্টোবর ২০২২,   ১৯ আশ্বিন ১৪২৯,   ০৬ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

শাবিপ্রবিতে চতুর্থ ধাপের ভর্তি আগামী রোববার 

শাবিপ্রবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৪৭ ১০ ফেব্রুয়ারি ২০২২   আপডেট: ১২:৪৮ ১০ ফেব্রুয়ারি ২০২২

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) মূল ফটক

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) মূল ফটক

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের চতুর্থ ধাপের ভর্তি কার্যক্রম শুরু হবে আগামী রোববার ও সোমবার (১৩ ও ১৪ ফেব্রুয়ারি)।

বুধবার (৯ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ভর্তি সংক্রান্ত ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা যায়। 

বিজ্ঞপ্তিতে জানানো হয়, ১৩ ফেব্রুয়ারি সকাল ৯টায় বিজ্ঞান অনুষদভুক্ত এ-১ ইউনিটে র‍্যাংকিং ২৯৫৬-৩৬৫৫ পর্যন্ত, দুপুর ১টায় একই ইউনিটের ৩৬৫৬-৪১৫৫ পর্যন্ত র‍্যাংকিংয়ে থাকা শিক্ষার্থীদের ভর্তির জন্য ডাকা হয়েছে।

এছাড়া ১৪ ফেব্রুয়ারি সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত ‘বি’ ইউনিটে ভর্তির জন্য বিজ্ঞান বিভাগ থেকে সকাল ৯টায় ৮২১-১১২০ পর্যন্ত, ব্যবসায় শিক্ষা বিভাগের ২৬৪-৩৬৩ পর্যন্ত ও দুপুর ১টায় মানবিক বিভাগের ৯৭৫-১২৭৪ পর্যন্ত র‍্যাংকিংয়ে অবস্থানকারী শিক্ষার্থীদের ভর্তির জন্য ডাকা হয়েছে।

ভর্তি সংক্রান্ত যেকোনো তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে শিক্ষার্থীরা জানতে পারবে। 

উল্লেখ্য, গত ৪ জানুয়ারি থেকে ১১ জানুয়ারি পর্যন্ত প্রথম ধাপে স্নাতক প্রথম বর্ষের শিক্ষার্থীদের ভর্তি করানো হয়। পরে ১৭ ও ১৮ জানুয়ারি দ্বিতীয় ধাপে ভর্তি করানো হয়। ২৫ ও ২৬ জানুয়ারি তৃতীয় ধাপের ভর্তির সময়সূচি নির্ধারণ করা হলেও বিশ্ববিদ্যালয়ের চলমান পরিস্থিতি খারাপ হওয়ায় ভর্তি কার্যক্রম স্থগিত করা হয়। পরবর্তীতে ৮ ও ৯ ফেব্রুয়ারি তৃতীয় ধাপের ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হয়।

ডেইলি বাংলাদেশ/জেডএম

English HighlightsREAD MORE »