পিরোজপুরে সিভিল সার্জনসহ ২৫ কর্মকর্তা করোনায় আক্রান্ত 

ঢাকা, রোববার   ০২ অক্টোবর ২০২২,   ১৭ আশ্বিন ১৪২৯,   ০৫ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

পিরোজপুরে সিভিল সার্জনসহ ২৫ কর্মকর্তা করোনায় আক্রান্ত 

পিরোজপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩৫ ২৫ জানুয়ারি ২০২২   আপডেট: ২০:৩৫ ২৫ জানুয়ারি ২০২২

করোনাভাইরাস: প্রতীকী ছবি

করোনাভাইরাস: প্রতীকী ছবি

পিরোজপুরে কয়েক দিন আগে করোনা পরিস্থিতি ভালো থাকলেও বর্তমানে অনেক অবনতি হয়েছে। জেলায় গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে ৮৫ জনের। শনাক্ত হয়েছে ৪৩ জন। জেলা সদর হাসপাতালে করোনা পজিটিভ রোগী ভর্তি রয়েছে ৩ জন। হাসপাতালে করোনা রোগীর জন্য বেড রয়েছে ১০টি। প্রয়োজনে বেড আরো বাড়ানো হবে বলে জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। 

এদিকে সাধারণ রোগীদের পাশাপাশি করোনায় আক্রান্ত হয়েছেন ২৫ জনের মতো সরকারি অফিসা। মঙ্গলবার সকালে করোনার নমুনা পরীক্ষা শেষে পজিটিভ হন পিরোজপুর সিভিল সার্জন ডা. মো. হাসনাত ইউসুফ জাকী। এছাড়া একদিন আগে আক্রান্ত হয়েছেন কাউখালী উপজেলা নির্বাহী অফিসার খালেদা খাতুন রেখা।

পিরোজপুরের সিভিল সার্জন ডা. মো. হাসনাত ইউসুফ জাকীর সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রনে এরই মধ্যে জেলার অনেকেই আক্রান্ত হয়েছেন। তার মধ্যে ইউএনও, এনএসআই ডিডিসহ প্রায় ২৫ জন সরকারি কর্মকর্তা গত ২-৩ দিনের মধ্যে পজিটিভ (আক্রান্ত) হয়েছেন। এমনকি আমি নিজেও আজ পজিটিভ হয়েছি এবং বাসায় থেকে অফিসের কাজ করছি।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, জেলায় এখন পর্যন্ত মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ১২ হাজার ৪৭৩টি। পজিটিভ  ৫ হাজার ৫৪৮ জন। এখন পর্যন্ত হাসপাতালে রোগী ভর্তির সংখ্যা ৭৩৭ জন। সুস্থ রোগীর সংখ্যা ৫ হাজার ২১৭ জন। জেলায় এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে ৮৩ জন।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

English HighlightsREAD MORE »