নারায়ণগঞ্জে মলম পার্টি চক্রের ১০ সদস্য আটক

ঢাকা, সোমবার   ২৬ সেপ্টেম্বর ২০২২,   ১২ আশ্বিন ১৪২৯,   ২৮ সফর ১৪৪৪

Beximco LPG Gas

নারায়ণগঞ্জে মলম পার্টি চক্রের ১০ সদস্য আটক

নারায়ণগঞ্জ  প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:১৪ ২২ জানুয়ারি ২০২২   আপডেট: ২০:১৬ ২২ জানুয়ারি ২০২২

মলম পার্টির আটককৃত সদস্যরা

মলম পার্টির আটককৃত সদস্যরা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে মলম পার্টি চক্রের ১০ সদস্যকে আটক করেছে র‍্যাব-৩। শনিবার (২২ জানুয়ারি) বিকেলে ঢাকার টিকাটুলিতে র‍্যাব-৩'র সদর দফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) রাতে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৫ টি বিষাক্ত মলমের কৌটা, ৮০টি মোবাইল ফোন ও ২৫ হাজার ২৫ টাকা উদ্ধার করা হয়।

আটকরা হলেন মোহাম্মদ শাকিল (৩২), মিলন শেখ (৩২), মো. রমজান আলী (২৭), মো. ইমরান হোসেন (২৪), আরিফুল ইসলাম ইমরান (৩২), মহসীন খারকোল (৪২), মো. হারুনুর রশিদ লিমন (২২), মো. আমজাদ (৪২), মো. জিয়াউর রহমান (৩০) ও চিত্তরঞ্জন সরকার (৩১)।

বিজ্ঞপ্তিতে র‍্যাব-৩'র সহকারী পুলিশ সুপার ফারজানা হক জানান, তারা দীর্ঘদিন ধরে রাস্তায় চলাচলরত সাধারণ মানুষের চোখে মুখে মলম ব্যবহারের মাধ্যমে অস্ত্রের মুখে জিম্মি করে মূল্যবান সরঞ্জামাদি মোবাইল ফোন, টাকা-পয়সা, স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে হয়রানি করে আসছিল।

তিনি আরো জানান, আটককৃতরা দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জের আশেপাশের এলাকায় পথচারী, রিকশা আরোহী এবং সিএনজির যাত্রীদের কাছ থেকে মূল্যবান জিনিসপত্র ছিনতাই করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

English HighlightsREAD MORE »