গাড়িসহ ৩০ মিনিট পুকুরে ডুবে ছিলেন দুই এসআই, উঠলেন লাশ হয়ে

ঢাকা, রোববার   ০৩ জুলাই ২০২২,   ১৯ আষাঢ় ১৪২৯,   ০৩ জ্বিলহজ্জ ১৪৪৩

Beximco LPG Gas

গাড়িসহ ৩০ মিনিট পুকুরে ডুবে ছিলেন দুই এসআই, উঠলেন লাশ হয়ে

নারায়ণগঞ্জ প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২২:৫৮ ১৭ জানুয়ারি ২০২২  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চালকের আসনে এএসআই রফিকুল ইসলাম। ভেতরে ছিলেন এসআই কাজী সালেহ আহাম্মেদ ও শরীফুল ইসলাম। তিনজনই কাজ শেষে থানায় যাচ্ছিলেন। পথিমধ্যে রিকশাকে সাইড দিয়ে গিয়ে পড়ে যান পুকুরে। চালকের আসনে থাকা এএসআই বেঁচে ফিরলেও, প্রাণ হারান অপর দুজন।

সোমবার পৌনে সন্ধ্যা ৭টার দিকে পৌরসভার দত্তপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে রাত ৮টার দিকে সোনারগাঁ ফায়ার সার্ভিসের কর্মীরা এসে গাড়িটি উদ্ধার করে।

নিহত কাজী সালেহ আহাম্মেদ ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মুনসুরাবাদ গ্রামের কাজী নুরুল ইসলামের ছেলে ও শরীফুল গোপালগঞ্জের চরভাইপাড়া এলাকার ইউসুফ আলীর ছেলে।

সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান জানান, রিকশাকে সাইড দিতে গিয়ে গাড়িটি রাস্তার পাশের একটি পুকুরে পড়ে যায়। তখন ভেতরেই ছিলেন তিন পুলিশ সদস্য। এর মধ্যে চালক রফিকুল বেরিয়ে আসতে পারলেও পানির নিচে গাড়ির মধ্যে ৩০ মিনিট ছিলেন সালেহ আহাম্মেদ ও শরীফুল ইসলাম। পরে স্থানীয় লোকজন ও ও সোনারগাঁ ফায়ার স্টেশনের কর্মীরা তাদেরকে উদ্ধার করেন।

প্রত্যক্ষদর্শী টমটমচালক মোক্তার হোসেন জানান, গাড়িটি মহাসড়ক থেকে সোনারগাঁ থানার দিকে যাচ্ছিল। গাড়িটি পুকুরে মুহূর্তের মধ্যে পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা পুকুর থেকে পুলিশের তিন সদস্যকে উদ্ধার করে হাসপাতালে আমার টমটম দিয়েই নিয়ে আসি।

উদ্ধারের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এসআই কাজী সালেহ ও শরীফুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

আহত রফিকুল ইসলামকে ঢাকার রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। 

ডেইলি বাংলাদেশ/এনকে

English HighlightsREAD MORE »