পিরোজপুরে কুপিয়ে যুবলীগ নেতার হাতের কব্জি বিচ্ছিন্ন

ঢাকা, বৃহস্পতিবার   ০৬ অক্টোবর ২০২২,   ২১ আশ্বিন ১৪২৯,   ০৯ রবিউল আউয়াল ১৪৪৪

Beximco LPG Gas

পিরোজপুরে কুপিয়ে যুবলীগ নেতার হাতের কব্জি বিচ্ছিন্ন

পিরোজপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:৩৫ ১৩ জানুয়ারি ২০২২  

পিরোজপুরে কুপিয়ে এক যুবলীগ নেতার হাতের কব্জি বিচ্ছিন্ন। ছবি: ডেইলি বাংলাদেশ

পিরোজপুরে কুপিয়ে এক যুবলীগ নেতার হাতের কব্জি বিচ্ছিন্ন। ছবি: ডেইলি বাংলাদেশ

পিরোজপুরে কুপিয়ে এক যুবলীগ নেতার হাতের কব্জি বিচ্ছিন্ন করার ঘটনা ঘটেছে। সদর উপজেলার ভৈরমপুর এলাকায় বৃহস্পতিবার সকালে নাদিম খান (২৫) নামে ঐ যুব নেতাকে কুপিয়ে হাত কেটে ফেলেছে দুর্বৃত্তরা। 

আরো পড়ুন >>> গোপনে সরকারি বই বিক্রি, ৯৯৯ এ ফোন পেয়ে বইসহ পিকআপ ভ্যান আটক

এ সময় হামলায় মো. মাসুদ (৩৫) নামে আরো একজন আহত হয়েছেন। আহত নাদিমকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় পাঠানো হয়েছে। মাসুদ পিরোজপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

আরো পড়ুন >>> নান্দাইলে কাভার্ডভ্যানের চাপায় প্রাণ গেল নবম শ্রেণির ছাত্রীর

জানা গেছে, বুধবার পিরোজপুর শহরে স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আওয়ামী লীগ এক অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে যোগ দেয়ার সময় বেলা ১১ টার দিকে পিরোজপুর সদর উপজেলার উত্তর ভৈরমপুর এলাকায় ১৫-২০ জনের একটি দল যুবলীগের ইউনিয়ন কমিটির সদস্য নাদিম খান ও মাসুদের ওপর এলোপাতাড়ি হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় কুপিয়ে নাদিমের ডান হাতের কব্জি বিচ্ছিন্ন করে ফেলে। অন্যদিকে ধারালো অস্ত্রের আঘাতে মাসুদও আহত হয়। 

আরো পড়ুন >>> ৫০ বছর পর বীর মুক্তিযোদ্ধার স্বীকৃতি: স্বীকৃতি পাওয়ায় ৩ হাজার মানুষকে খাওয়ালো বীর মুক্তিযোদ্ধার পরিবার
 
পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, পিরোজপুর কদমতলা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যানের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিলো। এর জের ধরে এ হামলার ঘটনা ঘটতে পারে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/এমকে

English HighlightsREAD MORE »

শিরোনাম

Bulletথাইল্যান্ডে শিশু ডেকেয়ার সেন্টারে এলোপাতাড়ি গুলি, নিহত ৩৪ Bullet৪১ রানে অল আউট করে বাংলাদেশের বিশাল জয় Bulletডিজিটাল নিরাপত্তা নিশ্চিতের উপায় খুঁজে বের করার ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ Bulletজঙ্গি সম্পৃক্ততায় বাড়ি ছেড়ে যাওয়া চারজনসহ ৭ জনকে গ্রেফতার করেছে র‍্যাব Bulletমৌসুমের প্রথম জাহাজ হিসেবে ৭৫০ পর্যটক নিয়ে কক্সবাজার থেকে সেন্টমার্টিন গেল ‘কর্ণফুলী এক্সপ্রেস’ Bulletবিশ্বে গত ২৪ ঘণ্টায় করোনায় ১০৬১ মৃত্যু, শনাক্ত ৩ লাখ ৮৬ হাজার ৭৯৫ জন Bulletটেকনাফে ট্রলারডুবির ঘটনায় আরো দুই নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ Bulletমধ্যরাত থেকে ২২ দিন সারাদেশে ইলিশ ধরা, পরিবহন, ক্রয়-বিক্রয়, মজুত ও বিনিময়ে নিষেধাজ্ঞা শুরু