স্কুল থেকে ফেরার পথে জিম্মি করে শিক্ষার্থীকে ধর্ষণ, গ্রেফতার ৩

ঢাকা, রোববার   ২২ মে ২০২২,   ৮ জ্যৈষ্ঠ ১৪২৯,   ২০ শাওয়াল ১৪৪৩

Beximco LPG Gas

স্কুল থেকে ফেরার পথে জিম্মি করে শিক্ষার্থীকে ধর্ষণ, গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:৪২ ১১ জানুয়ারি ২০২২  

ফাইল ছবি

ফাইল ছবি

চাঁদপুরের ফরিদগঞ্জে স্কুল থেকে বাড়ি যাওয়ার পথে ধর্ষণের শিকার হয়েছে দশম শ্রেণির এক শিক্ষার্থী। রোববার (৯ জানুয়ারি) দুপুরে ফরিদগঞ্জ উপজেলার শিমুল মিজি (২৪) তার সঙ্গীদের নিয়ে সড়ক থেকে জোর করে দশম শ্রেণি পড়ুয়া ওই শিক্ষার্থীকে তুলে নিয়ে ধর্ষণ করে।

এই ঘটনায় প্রধান আসামিকে গ্রেফতার করতে না পারলেও জড়িত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এদিকে, ঘটনার শিকার স্কুল ছাত্রীকে চাঁদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহীদ হোসেন জানান, যে তিনজনকে গ্রেফতার করা হয়েছে তারা হলেন- ইজাজ হোসেন (২৩), সাব্বির হোসেন (২৪) ও লিপি বেগম (৩২)।

পুলিশ ও ঘটনার শিকার স্কুলছাত্রীর মায়ের অভিযোগের ভিত্তিতে জানা গেছে, রোববার (৯ জানুয়ারি) দুপুরে ফরিদগঞ্জ উপজেলার এক স্কুল থেকে বাড়ি ফিরছিল দশম শ্রেণি পড়ুয়া ওই ছাত্রী। এসময় পাশের এলাকায় পৌঁছালে এলাকার চিহ্নিত বখাটে ও মাদক কারবারি শিমুল মিজি তার সঙ্গী নিয়ে সড়ক থেকে জোর করে তুলে নিয়ে যায় স্কুলছাত্রীকে। পরে সেখানে লিপি বেগম নামে এক নারীর বাড়িতে নিয়ে একটি বসতঘরে আটকে রাখে।

এক পর্যায়ে লিপি বেগম, ইজাজ ও সাব্বির ঘরের বাইরে অবস্থান নেয় এবং ভেতরে প্রবেশ করে শিমুল মিজি। এ সময় অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণ করা হয় ওই ছাত্রীকে। পরে শিমুল মিজি এবং তার সঙ্গীরা ছাত্রীর ছবি মুঠোফোনে ধারণ করে এবং সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেয়।

ছাড়া পেয়ে ছাত্রীটি বাড়ি ফিরে তার মায়ের কাছে কান্নাজড়িত কণ্ঠে ঘটনা প্রকাশ করে।

এ ঘটনায় রোববার রাতে ধর্ষণের শিকার ছাত্রীর মা ফরিদগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এরপরই পুলিশ অভিযান চালিয়ে সোমবার কুমিল্লা থেকে তিনজনকে গ্রেফতার করে।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহীদ হোসেন আরো জানান, ঘটনার পর এই তিনজন কুমিল্লায় আত্মগোপনে চলে যায়। তবে মূল আসামি ধর্ষক শিমুল মিজিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

চাঁদপুর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সুজাউদ্দৌলা রুবেল জানান, আলামতে ধর্ষণের বিষয়টি প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। ভিকটিমকে হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে রাখা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস

English HighlightsREAD MORE »